আগস্ট ২২, ২০১৫ ২:১৫ পূর্বাহ্ণ

বঙ্গবন্ধুর প্রতিকৃতি নির্মাণের দাবি সিলেটে জেলা ছাত্রলীগ সভাপতির


কুলাউড়া সংবাদ: শুক্রবার, ২১ আগস্ট ২০১৫ ॥জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে শ্রদ্ধা জানাতে সিলেটে তাঁর প্রতিকৃতি নির্মাণের দাবি জানিয়েছেন সিলেট জেলা ছাত্রলীগের সভাপতি শাহরিয়ার আলম সামাদ। শুক্রবার সংবাদ মাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি বলেন, বাংলাদেশের গুরুত্বপূর্ণ সকল জেলা ও বিভাগীয় শহরে বঙ্গবন্ধুর প্রতিকৃতি থাকলেও সিলেটের মতো একটি বিভাগীয় শহরে আজ পর্যন্ত বঙ্গবন্ধুর কোনো প্রতিকৃতি নির্মাণ করা হয় নি। এটা সিলেটবাসীর জন্য দু:খজনক।

মুক্তিযুদ্ধে সিলেটের ভূমিকা অনন্য-অসাধারণ ছিল উল্লেখ করে সামাদ বলেন, মুক্তিযুদ্ধে মানুষ যার জন্য ঝাপিয়ে পড়েছিল, সেই মহানায়ক বঙ্গবন্ধুর প্রতি আমাদের সর্বাত্মক শ্রদ্ধা জানাতে হবে। বর্তমান প্রজন্মের পাশাপাশি আগামী প্রজন্ম যাতে বঙ্গবন্ধুকে যথাযথ সম্মান দেখাতে পারে, সেজন্য সিলেটে তাঁর একটি প্রতিকৃতি নির্মাণ এখন সময়ের দাবি।

বিবৃতিতে তিনি আরও বলেন, প্রতি বছর বঙ্গবন্ধুর বাধাই করা ছবিতে আমরা ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করি। যার নেতৃত্বে বাংলাদেশ স্বাধীন হয়েছে, সেই মহান ব্যক্তির প্রতিকৃতি সিলেটে নির্মাণ হলে মানুষের মধ্যে তাঁর প্রতি আরো বেশি আবেগ সৃষ্টি হবে। চোঁখের সামনে ভেসে ওঠা বঙ্গবন্ধুর ছবি দেখে মুক্তিযুদ্ধে যার অনন্য অবদান, সেই মানুষটির কথা কোন মানুষ ভুলবে না।

নিউজটি শেয়ার করুন

222 বার মোট পড়া হয়েছে সংবাদটি
error: আপনি কি খারাপ লোক ? কপি করছেন কেন ?? হাহাহ