জুলাই ১১, ২০১৫ ৩:২৯ পূর্বাহ্ণ

সিলেটে পুলিশের নাকের ডগায় র‌্যাবের অভিযান, আটক ৩


সিলেট মেট্রোপলিটন পুলিশের প্রধান কার্যালয়ের কয়েকশ গজ দূরে র‌্যাব সদস্যরা অভিযান চালিয়ে বিদেশি মদ, সিগারেটসহ চোরাচালান চক্রের তিন সদস্যকে আটক করে।

শুক্রবার সন্ধ্যায় নগরীর ধোপাদিঘীরপারস্থ সাবেক পানামা হোটেলের গোডাউনে সামনে থেকে তাদের আটক করা হয়েছে। অভিযান নেতৃত্ব দেন র‌্যাব-৯ এর সহকারী পরিচালক মাঈন উদ্দিন চৌধুরী।

তিনি জানান, সিলেট নগরীর ধোপাদিঘীরপারস্থ সাবেক পানামা হোটেলের অফিসের সামনে থেকে একটি মাইক্রোবাসের (সিলেট ছ-১১-০০৬১) মধ্যে থেকে পাঁচ কার্টন বিদেশি সিগারেট ও মদসহ তিনজনকে আটক করা হয়েছে।

আটককৃতরা হচ্ছে- বিমানবন্দর থানার বড়শালা গ্রামের রহমান ভূঁইয়ার ছেলে পারভেজ ভূঁইয়া (৩৬), একই থানার মংলিপার গ্রামের মিরাশ মিয়ার ছেলে ইসমাইল মিয়া (২২), মাইক্রোবাস চালক একই থানার পূর্ব বাইশটিলা গ্রামের মোস্তফা মিয়ার ছেলে সাদেক মিয়া।

তিনি আরো জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা জানিয়েছে, সিলেট ওসমানী বিমানবন্দর থেকে শুল্ক ফ্রি মদ ও সিগারেট এনে সাবেক পানামা হোটেলের গোডাউনে রাখতো তারা। শুক্রবার সন্ধ্যা ৬টার দিকে বিমানবন্দর থেকে মাইক্রোবাসে করে পাঁচ কার্টন সিগারেট ও মদ নিয়ে সাবেক পানামা হোটেলের সামনে এসে থামে। র‌্যাবের তৎপরতা দেখে তারা গাড়ি নিয়ে সটকে পড়ার সময় তাদের আটক করা হয়। এ চোরাচালানের মূল চক্রকে ধরার জন্য র‌্যাব তৎপর আছে বলেও জানান তিনি।

একটি সূত্র জানিয়েছে, দীর্ঘদিন ধরে পানামা হোটেলের গোডাউনে অবৈধ বিদেশি মদ ও সিগারেট স্টক করে রাখা হচ্ছিল। পুলিশ কমিশনারের কার্যালয়ের মাত্র কয়েকশ গজ দূরে হলেও এর কিছুই টের পায়নি পুলিশ। তবে গোয়েন্দা সূত্রের খবরে র‌্যাব সদস্যরা আজ ওই এলাকায় সফল অভিযান চালায়।

নিউজটি শেয়ার করুন

error: আপনি কি খারাপ লোক ? কপি করছেন কেন ?? হাহাহ