অক্টোবর ৭, ২০১৫ ১:৩২ অপরাহ্ণ

পরী মনির প্রশংসায় বলিউড নির্মাতা


শোলে’সহ বলিউডের বিখ্যাত সব চলচ্চিত্রের নির্মাতা রমেশ সিপ্পি সম্প্রতি এক ঝটিকা সফরে ঢাকায় অবস্থান করছেন। এ সময় রাজধানীর ঢাকা ক্লাবে আয়োজিত এক অনুষ্ঠানে বাংলাদেশি নায়িকা পরী মনির করা একটি বিজ্ঞাপনের ব্যাপক প্রশংসা করেন তিনি। বিজ্ঞাপনটি বাংলাদেশসহ ভারতের বিভিন্ন টেলিভিশন চ্যানেলে প্রচার হচ্ছে।

তথ্য মন্ত্রণালয়ের আমন্ত্রণে সোমবার সন্ধ্যায় রাজধানীর ঢাকা ক্লাবে আয়োজিত এক অনুষ্ঠানে যোগ দেন বলিউডের প্রখ্যাত নির্মাতা রমেশ সিপ্পি ও বলিউডের প্রখ্যাত প্রযোজক মুকেশ ভাট।  এতে তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু ছাড়াও উপস্থিত ছিলেন অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা, প্রযোজক খোরশেদ আলম খসরু, চিত্রনায়ক ওমর সানি, চিত্রনায়িকা পরী মনি, কেয়া, অভিনেত্রী কুসুম শিকদার, কণ্ঠশিল্পী কনা, কোনালসহ আরো অনেকে।

অনুষ্ঠানের এক পর্যায়ে বলিউড নির্মাতা রমেশ সিপ্পির সঙ্গে কুশল বিনিময় হয় চিত্রনায়িকা পরী মনির। এ প্রসঙ্গে পরী মনি বলেন, ‘রমেশ সিপ্পি অনেক বড় নির্মাতা। তার সঙ্গে আমাকে পরিচয় করিয়ে দেয়া হয়। তিনি আমার অভিনীত চলচ্চিত্র না দেখেলেও, আমাকে চিনতে পারেন একটি বিজ্ঞাপনের কল্যাণে। কোমল পানীয়ের এই বিজ্ঞাপনটি ভারতের বিভিন্ন চ্যানেলে প্রচার হচ্ছে। তিনি বিজ্ঞাপনটির প্রশংসা করেন।’

এদিকে বলিউডের নির্মাতা ও প্রযোজকদের কাছ থেকে সেদেশের চলচ্চিত্রে অভিনয়ের প্রস্তাব পেয়েছেন কিনা জানতে চাইলে পরী মনি বলেন, ‘কেউ আমাকে নিয়ে চলচ্চিত্র নির্মাণ করবে বললেই সব কিছু চূড়ান্ত হয়ে যায় না। সেক্ষেত্রে আমারও একটা প্রিপারেশন থাকা চাই। তাছাড়া আমি এখনও অনেক ছোট (বয়সে নয়, চলচ্চিত্রে অভিনয়ের দিক থেকে)। আগে দেশের চলচ্চিত্রে বড় হই, তারপর অন্য কিছু ভেবে দেখব।

নিউজটি শেয়ার করুন

288 বার মোট পড়া হয়েছে সংবাদটি
error: আপনি কি খারাপ লোক ? কপি করছেন কেন ?? হাহাহ