সেপ্টেম্বর ১৫, ২০১৫ ১১:৪৪ অপরাহ্ণ

ঢাকায় পৌঁছেছে সমাজকল্যাণ মন্ত্রীর মরদেহ


সমাজকল্যাণ মন্ত্রী সৈয়দ মহসিন আলীর মরদেহ ঢাকায় পৌঁছেছে। মঙ্গলবার রাত ১০টা ৪০ মিনিটে সিঙ্গাপুর এয়ারের একটি বিমানে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে মরদেহ পৌঁছায়। সমাজকল্যাণ মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা মাইদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

বুধবার সকালে ঢাকায় জাতীয় সংসদের দক্ষিণ প্লাজায় এবং পরে বিকালে মৌলভীবাজার সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হবে মন্ত্রীর জানাজা। পূর্ণ রাষ্ট্রীয় মর্যাদায় মাগরিবের আগেই প্রয়াত এ মন্ত্রীর মরদেহ হযরত সৈয়দ শাহ মোস্তফা (রহ) মাজার সংলগ্ন কবরস্থানে দাফন করা হবে। জেলা প্রশাসন, সমাজকল্যাণ মন্ত্রণালয়, আওয়ামীলীগ নেতৃবৃন্দ ও মরহুমের পরিবার এ তথ্য নিশ্চিত করেছে।

মন্ত্রণালয়ের তথ্য ও জনসংযোগ কর্মকর্তা মাইদুল ইসলাম প্রধান স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে জানা যায়, বিমান বন্দরে আনুষ্ঠানিকতা শেষে সমাজকল্যাণ মন্ত্রীর মরদেহ নিয়ে যাওয়া হবে ৩৭ মিন্টু রোডস্থ মন্ত্রীর সরকারি বাসভবনে। সেখানে কিছুক্ষণ রাখার পর রাতে বারডেম হাসপাতালের হিমাগারে সৈয়দ মহসীন আলীর লাশ রাখা হবে।

পরদিন বুধবার সকাল ৮টায় সকল শ্রেণী-পেশার মানুষের শ্রদ্ধা জানানোর জন্য মন্ত্রীর মরদেহ নিয়ে যাওয়া হবে কেন্দ্রীয় শহীদ মিনারে। সেখানে অন্তত এক ঘণ্টা মরদেহ রাখার পর জাতীয় সংসদ ভবনের দক্ষিণ প্লাজায় সমাজকল্যাণ মন্ত্রীর প্রথম জানাজা অনুষ্ঠিত হবে। পরে একটি সরকারি হেলিকপ্টারে করে মরদেহ নেয়া হবে মৌলভীবাজার জেলা স্টেডিয়ামে।

সিঙ্গাপুরে মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোমবার বাংলাদেশ সময় সকাল সাড়ে ৮টার দিকে মারা যান সৈয়দ মহসীন আলী।

নিউজটি শেয়ার করুন

241 বার মোট পড়া হয়েছে সংবাদটি
error: আপনি কি খারাপ লোক ? কপি করছেন কেন ?? হাহাহ