জুন ১৮, ২০১৫ ৬:১৪ পূর্বাহ্ণ

ঢাকার উদ্দেশে সিলেট ছাড়লেন প্রধানমন্ত্রী


প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঢাকার উদ্দেশে সিলেট ত্যাগ করেছেন।  বৃহস্পতিবার সকাল ১১টা ৮ মিনিটের সময় তিনি সিলেট ওসমানী আন্তর্জাতির বিমানবন্দর থেকে ঢাকার উদ্দেশে যাত্রা করেন।

এর আগে যুক্তরাজ্য সফর শেষে বুধবার বাংলাদেশ সময় রাত ১২টা ২০ মিনিটে লন্ডন থেকে বাংলাদেশ বিমানের নিয়মিত ফ্লাইটে সিলেটের উদ্দেশ্যে যাত্রা করেন তিনি। পরে বৃহস্পতিবার সকাল ১০টা ৮ মিনিটের সময় তিনি সিলেট পৌঁছান।

এদিকে ঘণ্টাখানেক সময় তিনি সিলেট আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেছেন এবং প্রয়োজনীয় দিকনির্দেশনাও দিয়ে গেছেন। প্রধানমন্ত্রী বলেছেন, সিলেট আওয়ামী লীগের ঘাটি। এই সিলেটে আওয়ামী লীগের সাংগঠনিক কার্যক্রম আরো শক্তিশালী করতে হবে।

এসময় সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে উপস্থিত ছিলেন- কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মিসবাহ উদ্দিন সিরাজ, সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সিটি মেয়র বদর উদ্দিন আহমদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী, মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, অ্যাডভোকেট নাসির উদ্দিনসহ সিলেট থেকে নির্বাচিত কয়েকজন সংসদ সদস্য।

প্রসঙ্গত, গত শুক্রবার সকাল ১০টায় ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ছয় দিনের সফরে যুক্তরাজ্যে গিয়েছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

যুক্তরাজ্য সফরকালে গত ১৪ জুন ভারতের সঙ্গে স্থলসীমা চুক্তির বাস্তবায়নসহ বিভিন্ন অর্জনের জন্য লন্ডনে যুক্তরাজ্য প্রবাসী বাংলাদেশীরা প্রধানমন্ত্রীকে সংবর্ধনা দিয়েছেন। এছাড়াও আরো কয়েকটি অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন প্রধানমন্ত্রী।

ছয় দিন সফল সফর শেষে বাংলাদেশ সময় বুধবার রাত ১২টা ২০ মিনিটে লন্ডন থেকে বাংলাদেশ বিমানের নিয়মিত ফ্লাইটে ঢাকার উদ্দেশ্যে যাত্রা করেন তিনি। আজ সকালে তিনি সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমান বন্দরে পৌঁছান তিনি। সেখানে ১ ঘন্টা যাত্রাবিরতী শেষে তিনি ঢাকায় ফিরবেন।

নিউজটি শেয়ার করুন

187 বার মোট পড়া হয়েছে সংবাদটি
error: আপনি কি খারাপ লোক ? কপি করছেন কেন ?? হাহাহ