আগস্ট ১৬, ২০১৫ ৬:১২ অপরাহ্ণ

খালেদা ভুয়া জন্মদিনের জবাব পাবেন ২০১৯ সালে


কুলাউড়া সংবাদ রোববার, ১৬ আগস্ট ২০১৫ :: ১৫ আগস্ট জাতীয় শোক দিবসে কেক কেটে ভুয়া জন্মদিন পালন করে যে রাজনৈতিক প্রতিহিংসার পরিচয় দিয়েছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া, দেশের জনগণ তার জবাব দেবে ২০১৯ সালের নির্বাচনে। এমনটাই মন্তব্য করেছেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।

রোববার জাতীয় প্রেস ক্লাবের কনফারেন্স লাউঞ্জে নর্থ বেঙ্গল জার্নালিস্ট ফোরাম আয়োজিত ‘সুষম উন্নয়ন: উত্তরাঞ্চলের অবস্থান’ শীর্ষক এক বার্ষিক সাধারণ সভায় তিনি এ মন্তব্য করেন।

নাসিম বলেন, ‘১৫ আগস্ট আমাদের জাতীয় শোক দিবস। একই দিনে আবার ভারতের স্বাধীনতা দিবস। কিন্তু বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে বাংলাদেশে অবস্থিত ভারতীয় হাই কমিশন স্বাধীনতা দিবস পালন করে না। অথচ যে বয়সে নাতি-নাতনির জন্মদিনের কেক কাটার কথা, সে বয়সে খালেদা জিয়া ঘটা করে ভুয়া জন্মদিন পালন করেন। শোক দিবসে এই ঘৃণ্য কাজের জন্য ২০১৯ সালের নির্বাচনে জনগণ এর জবাব দেবে।’

নর্থ বেঙ্গল জার্নালিস্ট ফোরামের সভাপতি মদাব্বের হোসেনের সভাপতিত্বে বার্ষিক সভায় আরো উপস্থিত ছিলেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহারিয়ার আলম, জাতীয় পার্টির সিনিয়ন প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী জিএম কাদের প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

172 বার মোট পড়া হয়েছে সংবাদটি
error: আপনি কি খারাপ লোক ? কপি করছেন কেন ?? হাহাহ