অক্টোবর ১৫, ২০১৮ ৬:২১ অপরাহ্ণ

কুলাউড়া মাধ্যমিক শিক্ষকদের সমাবেশ


ডেক্স রিপোর্টঃ কুলাউড়া উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির উদ্দোগে সোমবার কুলাউড়া বালিকা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে শিক্ষকদের বার্ষিক সাধারন সমাবেশ অনুষ্টিত হয়েছে। শিক্ষক সমিতির সভাপতি অধ্যক্ষ মোঃ আব্দুল কাদির এর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক প্রধান শিক্ষক মোঃ আব্দুল মতিন এর পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন কুলাউড়া উপজেলা চেয়ারম্যান আসম কামরুল ইসলাম,সাবেক এমপি এমএম শাহীন,বাকশিস কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি অধ্যক্ষ মোঃ আব্দুর রউফ,উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ আনোয়ার,মৌলভীবাজার সরকারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফজলুর রহমান,শিক্ষানুরাগী আব্দুস সহিদ বাবুল,সমিতির সাবেক সভাপতি মোঃ খুরশীদ উল্লাহ,মোঃ মাশুক ও আব্দুল খালিক,বর্তমান সহ-সভাপতি আব্দুল মালিক,মোজাহিদুল ইসলাম ও ফয়জুর রহমান ছুরুক,সাংগঠনিক সম্পাদক আতিকুর রহমান,শাহীন আহমদ ও আজিজুর রহমান।

সমাবেশে উপজেলা চেয়ারম্যান আসম কামরুল ইসলাম সমিতির তহবিলে বরাদ্ধের পরিমান বৃদ্ধির ও সাবেক এমপি এমএম শাহীন ১ লাখ টাকা প্রদানের আশ্বাস দেন।

এছাড়া বাকশিস কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও কুলাউড়া উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি অধ্যক্ষ মোঃ আব্দুর রউফ সমিতির তহবিলে ৫০ হাজার টাকা প্রদানসহ আগামী জাতীয় সংসদ নির্বাচনে মৌলভীবাজার-২ আসনে নৌকার মনোনয়ন প্রত্যাশীর আনুষ্টানিক ঘোষনা দিয়ে বলেন দল থেকে তিনি মনোনয়ন পেলে শিক্ষক সমাজের সমর্থন নিয়ে বিজয়ী হওয়ার ও সংসদে তিনি শিক্ষকদের জাতীয়করনের দাবী বাস্তবায়নের পক্ষে কাজ করে যাওয়ার অঙ্গীকার ব্যক্ত করেন। সমাবেশে বিভিন্ন শিক্ষা প্রতিষ্টানের শিক্ষক ও গন্যমান্য ব্যাক্তিরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

660 বার মোট পড়া হয়েছে সংবাদটি
error: আপনি কি খারাপ লোক ? কপি করছেন কেন ?? হাহাহ