অক্টোবর ২৮, ২০১৮ ১২:০৫ পূর্বাহ্ণ

কুলাউড়া এনসি সরকারী মডেল উচ্চ বিদ্যালয়ের বার্ষিক পুরস্কার বিতরনী


ডেক্স রিপোর্টঃ কুলাউড়া নবীন চন্দ্র মডেল উচ্চ বিদ্যালয়ের বার্ষিক পুরস্কার বিতরনী শনিবার বিদ্যালয় প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়েছে। বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আমীর হোসন এর সভাপতিত্বে ও ক্রীড়া শিক্ষক মোঃ সুহেল আহমদের পরিচালনায় অনুষ্ঠিত বার্ষিক পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কুলাউড়া উপজেলা চেয়ারম্যান আসম কামরুল ইসলাম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন মৌলভীবাজার জেলা পরিষদ সদস্য মোঃ আব্দুল মানিক,কুলাউড়া ব্যবসায়ী কল্যান সমিতির সম্পাদক মঈনুল ইসলাম শামীম,কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী,সহকারী প্রধান শিক্ষক মোঃ মোবারক হোসেন,শিক্ষানুরাগী ফাহমিদা চৌধুরী। স্বাগত বক্তব্য রাখেন শিক্ষক সেলিম আহমদ। বক্তব্য রাখেন শিক্ষার্থী তানর্ভী প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে উপজেলা চেয়ারম্যান আসম কামরুল ইসলাম প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে শিক্ষা বান্ধব সরকারের সাফল্যে শিক্ষায় দেশ এগিয়ে যাওয়ার কথা উল্লেখ করে বলেন সরকার শিক্ষাকে যুগপোযোগী করে তোলার লক্ষে মাধ্যমিক ও প্রাথমিক বিদ্যালয়ে ডিজিটাল ল্যাব স্থাপন করে শিক্ষার্থীদের তথ্য-প্রযুক্তিতে শিক্ষিত করে গড়ে তোলার লক্ষে কাজ করছে। তিনি সরকারের এ সুযোগকে কাজে লাগিয়ে শিক্ষার্থীদের সু-শিক্ষায় শিক্ষিত হয়ে আদর্শ মানুষ হওয়ার আহ্বান জানান।

পরে প্রাথমিক শিক্ষায় সিলেট বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ট পদকপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান আসম কামরুল ইসলামসহ অতিথিবৃন্দদের সম্মাননা ক্রেস্ট এবং মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি প্রদান ও খেলাধুলায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরন করা হয়। অনুষ্টানে বিদ্যালয়ের শিক্ষক শিক্ষিকা,ছাত্র-ছাত্রীসহ অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

96 বার মোট পড়া হয়েছে সংবাদটি
error: আপনি কি খারাপ লোক ? কপি করছেন কেন ?? হাহাহ