এপ্রিল ১৮, ২০১৯ ৫:১৮ অপরাহ্ণ

কুলাউড়া ইসলামী ব্যাংকের রবিরবাজার এজেন্ট শাখার উদ্বোধন


ডেক্স রিপোর্ট: কুলাউড়া ইসলামী ব্যাংক শাখার অধীনে গ্রাহকদের সুবিধার্থে বৃহস্পতিবার পৃথিমপাশা ইউনিয়নের রবিরবাজারে এজেন্ট ব্যাংকিং শাখার উদ্বোধন করা হয়েছে। ইসলামী ব্যাংকের সিলেট হেড অব জোনের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মুহাম্মদ সাঈদ উল্লাহ’র সভাপতিত্বে রবিরবাজারস্থ খান শপিং সিটি মার্কেটে ব্যাংক কর্মকর্তা-কর্মচারীসহ গন্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে ফিতা কেটে শাখার উদ্বোধন করেন সাবেক এমপি নওয়াব আলী আব্বাছ খান।

উদ্বোধনী বক্তব্যে আলী আব্বাছ খান ইসলামী ব্যাংকের ভুয়শী প্রশংসা করে রবিরবাজারের এজেন্ট শাখা অত্রাঞ্চলের অর্থনৈতিক উন্নয়নে অগ্রনী ভুমিকা রাখবে বলে আশাবাদ ব্যক্ত করে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস প্রদান করেন। স্বাগত বক্তব্য রাখেন কুলাউড়া শাখার হেড অব ব্রাঞ্চ মুহাম্মদ আব্দুল্লাহ।


হেড অব জোনের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মুহাম্মদ সাঈদ উল্লাহ বলেন সেবা দিয়ে গ্রাহকদের আস্থা ও ভালবাসা অর্জনে সক্ষম হয়েছে বলে ইসলামী ব্যাংক দেশ-বিদেশে শ্রেষ্ট ব্যাংক হিসেবে প্রতিষ্টা পেয়েছে। অর্থনৈতিক কর্মকান্ডের পাশাপাশি অনৈতিক কর্মকান্ড দুরীকরনে ও সামাজিক কর্মকান্ডে ভুমিকা রাখছে। তিনি রবিরবাজার শাখার সফলতা কামনা করে বলেন মানুষের দোড়গোড়ায় ব্যাংকিং সেবা পৌছে দিতে এজেন্ট ব্যাংকিং সেবা চালু করা হয়েছে।
অনুষ্টানে বিশেষ অতিথি ছিলেন কুলাউড়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাওঃ ফজলুল হক খান সাহেদ,পৃথিমপাশা ইউপি চেয়ারম্যান নবাব আলী হাসনাইন খান বাকর,রাউৎগাও চেয়ারম্যান আব্দুল জলিল জামাল,টিলাগাও চেয়ারম্যান আব্দুল মালিক,কর্মধা চেয়ারম্যান এম এ রহমান আতিক,লংলা কলেজের অধ্যক্ষ (ভারঃ) মোঃ আতাউর রহমান,উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি অধ্যক্ষ আব্দুল কাদির, কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী,প্রচেষ্টা নির্বাহী পরিচালক নবাব আলী নকি খান,রবিরবাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আব্দুল হান্নান ও সম্পাদক মাসুদ রানা আব্বাছ মেম্বার,এজেন্ট শাখার পরিচালক জাকির হোসেন প্রমুখ। অনুষ্টানে দোয়া পরিচালনা করেন রবিরবাজার আলিম মাদ্রাসার অধ্যক্ষ মাওঃ আব্দুল জব্বার।


570 বার মোট শেয়ার হয়েছে সংবাদটি
error: আপনি কি খারাপ লোক ? কপি করছেন কেন ?? হাহাহ