আগস্ট ১২, ২০১৮ ৭:৩১ অপরাহ্ণ

কুলাউড়া ইউএনও বদলী


ডেক্স রিপোর্টঃ কুলাউড়া ইউএনও চৌঃ মোঃ গোলাম রাব্বীকে সিলেট বিভাগ থেকে রাজশাহী বিভাগে বদলী করা হয়েছে। রোববার তিনি রাজশাহী বিভাগীয় কমিশনার কার্যালয়ে যোগদানের পর ঐদিন তাকে বিভাগীয় কমিশনার রাজশাহী জেলার তানোর উপজেলা নির্বাহী অফিসার পদে বদলী করেছেন। সোমবার তিনি তার নুতন কর্মস্থলে যোগদান করবেন।
এদিকে কুলাউড়া ইউএনও’র শুন্য পদে নুতন কোন কর্মকর্তা নিয়োগ না দেয়ায় বৃহস্পতিবার মৌলভীবাজার জেলা প্রশাসকের আদেশে বদলীকৃত ইউএনও চৌঃ মোঃ গোলাম রাব্বী কুলাউড়া উপজেলা সহকারী কমিশনার (ভুমি) মোঃ সাদিউর রহিম জাদিদ এর কাছে দায়িত্বভার হস্তান্তর করেছেন। শুন্য পদে নুতন ইউএনও যোগদান না করা পর্যন্ত সহকারী কমিশনার (ভুমি) ইউএনও’র দায়িত্ব পালন করবেন বলে জানা গেছে।
উল্লেখ্য পাবনা জেলার শরীফপুর উপজেলার অধিবাসী চৌঃ মোঃ গোলাম রাব্বী ২০০৭ সালে রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে ইংরেজীতে অনার্স মাস্টার্স সম্পন্নের পর ২৮ তম বিসিএস করে ২০১০ সালে চাকুরীতে যোগদান করেন। পরে তিনি দিনাজপুর জেলা প্রশাসক কার্যলয়ে সহকারী কমিশনার পদে এবং সিরাজগঞ্জ জেলার কাজীপুর উপজেলার সহকারী কমিশনার (ভুমি) পদে দায়িত্ব পালনের পর ২০১৭ সালের ৫ জানুয়ারী কুলাউড়া উপজেলায় ইউএনও পদে যোগদান করেন।

নিউজটি শেয়ার করুন

1882 বার মোট পড়া হয়েছে সংবাদটি
error: আপনি কি খারাপ লোক ? কপি করছেন কেন ?? হাহাহ