এপ্রিল ১৯, ২০১৯ ৭:৩৪ অপরাহ্ণ

যতদিন বাচবো অন্যায়ের বিরুদ্ধে কথা বলবো —–সুলতান মনসুর


অনি চৌধুরী ঃ কুলাউড়া উপজেলা কৃষি সম্প্রসারন অধিদপ্তরের উদ্যোগে এবং উপজেলা প্রশাসনের সহযোগিতায় জেলা পরিষদ ডাকবাংলো মাঠে গতকাল শুক্রবার বিকেলে ৩দিন ব্যাপী কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন করা হয়েছে। ইউএনও মুহাম্মদ আবুল লাইছ এর সভাপতিত্বে প্রধান অতিথি স্বরাষ্ট্র মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য, ডাকসুর সাবেক ভিপি জাতীয় নেতা মৌলভীবাজার-২ আসনের এমপি সুলতান মোহাম্মদ মনসুর আহমদ মেলার সফলতা কামনা করে অধিক ফসল উৎপাদনের জন্য আধুনিক প্রযুক্তিতে কৃষি চাষের সকল প্রতিবন্ধকতা দুরীকরনের আশ্বাস দিয়ে বলেন যতদিন বেচে থাকবো অন্যায়ের বিরুদ্ধে কথা বলবো। মাথানত করে কোন কাজ করবো না। জনগনের কল্যানে কাজ করে যাব। কেহ উন্নয়নে বাধা দিলে প্রতিহত করবো। তিনি সম্মিলিত সহযোগিতায় কুলাউড়াকে দালালমুক্ত করার ঘোষনা দিয়ে বলেন সমাজের চিহ্নিত ইদুরদের দমন করে একটি আধুনিক কুলাউড়া গঠনের আশ্বাস প্রদান করেন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কৃষি অফিসার মোঃ জগলুল হায়দার।


উপজেলা মৎস্য কর্মকর্তা সুলতান মাহমুদ এর পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন নব-নির্বাচিত উপজেলা চেয়ারম্যান একেএম শফি আহমদ সলমান, উপজেলা সহকারী কমিশনার (ভুমি) মোঃ সাদিউর রহিম জাদিদ, উপজেলা ভাইস চেয়ারম্যান মাওঃ ফজলুল হক খান সাহেদ,ওসি মোঃ ইয়ারদৌস হাসান, যুব উন্নয়ন কর্মকর্তা আব্দুল মতলিব,কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী ও সম্পাদক মোঃ খালেদ পারভেজ বখশ,ইউপি চেয়ারম্যান আব্দুল মালিক,আব্দুল জলিল জামাল,এম এ রহমান আতিক,সৈয়দ একেএম নজরুল ইসলাম,হাবিবুর রহমান ছালাম,উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মনসুর আহমদ চৌধুরী,উপজেলা কৃষকলীগের সভাপতি আব্দুল কাদির ও সম্পাদক ফুয়াদ আলম চৌধুরী,কৃষক পুনর্বাসন কমিটির সদস্য হোসেন মনসুর উদ্দিন,কৃষক প্রতিনিধি আব্দুল জব্বার প্রমুখ।

উদ্বোধনী সভার পূর্বে এমপি সুলতান মনসুর মেলার উদ্বোধন ঘোষনা ও মেলার বিভিন্ন ষ্টল পরিদর্শন করেন। পরে এমপি ২৫০০ জন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মধ্যে আউশ প্রনোদনার সাড়ে ৬২ টন সার ও সাড়ে ১২ টন বীজ বিতরন কর্মসুচীর উদ্বোধন করা হয়।


368 বার মোট শেয়ার হয়েছে সংবাদটি
error: আপনি কি খারাপ লোক ? কপি করছেন কেন ?? হাহাহ