নভেম্বর ৭, ২০১৫ ১:২৮ পূর্বাহ্ণ

কাল চূড়ান্ত হচ্ছে মৌলভীবাজার-৩ আসনে আওয়ামী লীগ প্রার্থী


ইমাদ-উদ-দীন ,৭ নভেম্বর ২০১৫, শনিবার :: আগামীকাল রোববার চূড়ান্ত হচ্ছে মৌলভীবাজার-৩ (সদর ও রাজনগর) আসনের উপনির্বাচনে কে হচ্ছেন আওয়ামী লীগ দলীয় প্রার্থী। ওই দিন সন্ধ্যায় সম্ভাব্য প্রার্থীদের সাক্ষাৎকার নেয়ার কথা রয়েছে দলীয় সভানেত্রী শেখ হাসিনার। এর পরই চূড়ান্ত করা হবে দলীয় প্রার্থী।
ওদিকে গতকাল পর্যন্ত আওয়ামী লীগ দলীয় ১০ জন সম্ভাব্য প্রার্থী দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। গতকাল (সন্ধ্যা সাতটা পর্যন্ত) ঢাকায় মনোনয়নপত্র সংগ্রহ করার পর সংশ্লিষ্ট একটি সূত্র ও দলীয় মনোনয়নপত্র সংগ্রহকারীদের সঙ্গে আলোচনা করে এই বিষয়টি নিশ্চিত হওয়া গেছে। মনোনয়নপত্র সংগ্রহ করেছেন মৌলভীবাজার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নেছার আহমদ, সাংগঠনিক সম্পাদক কামাল হোসেন, প্রয়াত সৈয়দ মহসিন আলীর স্ত্রী সৈয়দা সায়রা মহসিন, সৈয়দ বজলুল করিম, রাজনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মিছবাহোদ্দোজা ভেলাই, সাবেক ছাত্রনেতা আবদুল মালিক তরফদার সুয়েব, আহাদ চৌধুরী, এমএ রহিম শহীদ সিআইপি, পীযুষ কান্তি দেব প্রান্ত ও সৈয়দ মোফাচ্ছিল আলী প্রমুখ।
গতকাল সন্ধ্যায় মুঠোফোনে কথা হয় মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নেছার আহমদ, সাংগঠনিক সম্পাদক কামাল হোসেন ও মিছবাহোদ্দোজা ভেলাই এর সঙ্গে। নিশ্চিত করেছেন দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করার কথা। সম্ভাব্য প্রার্থীরা জানিয়েছেন দল নেত্রীর সিদ্ধান্তের ওপরই নির্ভর করছে মৌলভীবাজার-৩ আসনের উপনির্বাচনে কে দলীয় মনোনয়ন পাবেন এবং কে এই আসনের এমপি হবেন। উল্লেখ্য, মৌলভীবাজারের জনপ্রিয় রাজনীতিবিদ সমাজকল্যাণমন্ত্রী সৈয়দ মহসীন আলী গত ১৪ই সেপ্টেম্বর সিঙ্গাপুরের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এতে আসনটি শূন্য হয়।

নিউজটি শেয়ার করুন

253 বার মোট পড়া হয়েছে সংবাদটি
error: আপনি কি খারাপ লোক ? কপি করছেন কেন ?? হাহাহ