অক্টোবর ১২, ২০১৫ ১০:২৫ অপরাহ্ণ

: কামরুলকে ফিরিয়ে আনতে সৌদি যাচ্ছেন ৩ পুলিশ<শিশু রাজন হত্যা


কুলাউড়া সংবাদ , সোমবার ,১২ অক্টোবর  ২০১৫

চাঞ্চল্যকর সিলেটের শিশু সামিউল আলম রাজন হত্যা মামলার প্রধান আসামি কামরুল ইসলামকে ফিরিয়ে আনতে সোমবার ভোর পৌনে চার টায় সৌদি আরব যাচ্ছেন বাংলাদেশ পুলিশের তিন কর্মকর্তা।
তারা হলেন- পুলিশ হেডকোয়ার্টার্সের অতিরিক্ত পুলিশ সুপার মাহাবুবুল করিম, সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মোহাম্মদ রহমত উল্লাহ এবং সহকারী পুলিশ কমিশনার এ এফ এফ নেজাম উদ্দিন।
আগামী ১৫অক্টোবর বিকেল সাড়ে তিনটায় কামরুলকে নিয়ে ঢাকায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে ফিরে আসবেন বলে বাংলাদেশ পুলিশের এআইজি (মিডিয়া এন্ড পিআর), মোঃ নজরুল ইসলাম শীর্ষ নিউজকে নিশ্চিত করেছেন।
উল্লেখ্য, গত ৮জুলাই শিশু রাজনকে সিলেটে নৃশংসভাবে খুন করে দুর্বৃত্তরা। ওই ঘটনার তদন্ত শেষে ১৩জন আসামির বিরুদ্ধে চার্জশিট দাখিল করে পুলিশ। তাদের মধ্যে ১০জনকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়েছে। আর ঘটনার দু’দিন পর প্রধান আসামি কামরুল জেদ্দায় পালিয়ে যায়। প্রবাসী বাংলাদেশিরা সেখানে তাকে আটক করেন। পুলিশের আইজি এ কে এম শহীদুল হক এর নির্দেশে এআইজি (এনসিবি) মোঃ মাহবুবুর রহমান ভূঁইয়া চাঞ্চল্যকর হত্যা মামলার প্রধান আসামি কামরুলকে ফিরিয়ে আনার উদ্যোগ নেন। তিনি ইন্টারপোলের মাধ্যমে রিয়াদ এনসিবির সহযোগিতা চেয়ে রেড নোটিশ ইস্যুর জন্য অনুরোধ জানান।
পুলিশ সদর দপ্তরের অনুরোধে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের মাধ্যমে পররাষ্ট্র মন্ত্রণালয় বন্দী বিনিময়ের জন্য অনুরোধ করেন সৌদি কর্তৃপক্ষকে। এর প্রেক্ষিতে সৌদি কর্তৃপক্ষ মামলার প্রধান আসামি কামরুলকে ফেরত দিতে সম্মত হন। ফলে ১২ অক্টোবর ভোর পৌনে ৪টায় সৌদি ইয়ার লাইন্সে বাংলাদেশ পুলিশের তিন কর্মকর্তা যাবেন বলে জানিয়েছেন বাংলাদেশ পুলিশের এআইজি (মিডিয়া এন্ড পিআর), মোঃ নজরুল ইসলাম।

নিউজটি শেয়ার করুন

207 বার মোট পড়া হয়েছে সংবাদটি
error: আপনি কি খারাপ লোক ? কপি করছেন কেন ?? হাহাহ