জুলাই ১৪, ২০১৫ ৭:৪৯ অপরাহ্ণ

কাঁদছে দেশ, নিন্দার ঝড় গণমাধ্যমে


কুলাউড়া সংবাদ, মঙ্গলবার , ১৪ জুলাই ২০১৫ ::
কাঁদছে দেশ, কাঁদছে পরিবার।  ক্ষুব্ধ দেশবাসী।  শিশু সামিউল আলম রাজনকে যেভাবে গাছের সঙ্গে বেঁধে পিটিয়ে হত্যা করা হয়েছে তা দেখলে যে কারো গা শিউরে উঠবে।  এই নির্মম হত্যাকাণ্ডের প্রতিবাদে সোচ্চার দেশবাসী।  ন্যায়বিচারের দাবিতে পুরো সিলেটজুড়ে চলছে প্রতিবাদ।১৩ বছরের রাজন হত্যার ঘটনায় বিশ্ব গণমাধ্যমে নিন্দার ঝড়।  বিবিসির খবরে বলা হয়, রাজন হত্যার প্রতিবাদে পুরো সিলেটজুড়ে চলছে প্রতিবাদ। হাজার হাজার বাংলাদেশি ন্যায়বিচারের জোর দাবি জানাচ্ছে।

টাইম ম্যাগাজিনের প্রতিবেদনে বলা হয়, ১৩ বছরের সামিউলের নির্মম হত্যার পর বাংলাদেশজুড়ে প্রতিবাদ দানা বেধে উঠেছে।  সিলেটের রাজপথে নেমেছে শত শত মানুষ।

ময়নাতদন্তে রাজনের শরীরে ৬০টিরও বেশি আঘাতের চিহ্ন দেখা গেছে। ডাক্তাররা বলেছেন, মাথায় আঘাতের কারণে মস্তিষ্কে রক্তক্ষরণ হয়ে মারা গেছে শিশু রাজন।

বার্তা সংস্থা এএফপির খবরে বলা হয়, শিশু রাজন হত্যা মামলার অন্যতম আসামি কামরুল সৌদি আরবের জেদ্দায় গ্রেপ্তার হয়েছে।

রাজন হত্যার প্রতিবাদে বাংলাদেশে আরো প্রতিবাদ কর্মসূচি চলছে। বাংলাদেশের পুলিশ এখন পর্যন্ত ৫ আসামিকে গ্রেপ্তার করেছে।  সামাজিক যোগাযোগমাধ্যমে হত্যার নির্মম ভিডিওটি ছড়িয়ে পড়ার পর ক্ষোভে ফুসছে দেশবাসী।

হত্যাকারীদের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ডের দাবিতে বিভিন্ন আবেদন, মানববন্ধনসহ নানা কর্মসূচি পালন করা হচ্ছে।  স্থানীয় পুলিশ প্রধান আখতার হোসেইন বার্তা সংস্থা এএএফপিকে বলেছেন, এই হত্যাকাণ্ড নির্মম, অত্যন্ত গর্হিত।  আমরা কাউকে ছাড় দেব না।

নিউজটি শেয়ার করুন

141 বার মোট পড়া হয়েছে সংবাদটি
error: আপনি কি খারাপ লোক ? কপি করছেন কেন ?? হাহাহ