জুন ৪, ২০১৬ ৯:৩০ অপরাহ্ণ

কলেজ ছাত্রী ধর্ষণ চেষ্টার মামলা : জুড়ী উপজেলা ভাইস চেয়ারম্যান মনির গ্রেফতারের দাবীতে কলেজ শিক্ষার্থীদের মানববন্ধন ও স্মারকলিপি


বড়লেখা প্রতিনিধি:
মৌলভীবাজারের জুড়ী টিএন খানম একাডেমি ডিগ্রী কলেজের প্রাক্তন ছাত্রী ধর্ষণ চেষ্টা মামলার পলাতক আসামী উপজেলা ভাইস চেয়ারম্যান কিশোর রায় চৌধুরী মনিকে দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে শনিবার দুপুরে কলেজ শিক্ষার্থীরা বিক্ষোভ মিছিল, প্রতিবাদ সভা ও মানববন্ধন কর্মসূচী পালন করেছে। তবে মানববন্ধনে অংশ নেয়া সাধারণ শিক্ষার্থীরা জানে না কেন তারা এ মানববন্ধন করেছে।
সূত্র জানায়, গত বুধবার জনৈক কলেজ ছাত্রীর শ্লীলতাহানী ও ধর্ষণ চেষ্টার অভিযোগ এনে উপজেলা ভাইস চেয়ারম্যান কিশোর রায় চৌধুরী মনির বিরুদ্ধে থানায় নারী নির্যাতন দমন আইনে মামলা (নং-১) হয়। মামলার তিনদিন পরও আসামী মনিকে পুলিশ গ্রেফতার না করায় কলেজের শিক্ষার্থীদের মধ্যে ক্ষোভ ও অসন্তোষ দেখা দেয়।
এদিকে, ভাইস চেয়ারম্যান কিশোর রায় চৌধুরী মনিকে দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে ০৪ জুন শনিবার দুপুরে কলেজ শিক্ষার্থীরা বিক্ষোভ মিছিল, প্রতিবাদ সভা ও মানববন্ধন কর্মসূচী পালন করেছে। পরে শিক্ষার্থীরা ইউএনও, উপজেলা চেয়ারম্যান ও থানার ওসির নিকট স্মারকলিপি প্রদান করে।
জুড়ী নিউ মার্কেট প্রাঙ্গণে অনুষ্ঠিত মানববন্ধন সমাবেশে বক্তব্য রাখেন কলেজ শিক্ষার্থী নাসির উদ্দিন, শাহান আহমদ, এনামুল হক, রহিম উদ্দিন, আলমগীর হোসেন, খালেদ মাসুদ, রিংকি দাস, শাহিদা আক্তার, রেখা রাণী দাস, ইকবাল ভূইয়া উজ্জল প্রমুখ।
নাম প্রকাশ না করার শর্তে সাধারণ শিক্ষার্থীরা জানায়, মানববন্ধন কর্মসুচীতে অংশ নেয়ার কারণ তাদের জানা নেই। কলেজের প্রতিষ্ঠাতা পরিবারের এক সদস্য কথিত প্রতিবাদ সমাবেশে তাদেরকে অংশ নিতে বাধ্য করেছেন।

 

নিউজটি শেয়ার করুন

1671 বার মোট পড়া হয়েছে সংবাদটি
error: আপনি কি খারাপ লোক ? কপি করছেন কেন ?? হাহাহ