জুন ১৭, ২০১৫ ৫:৫২ অপরাহ্ণ

আজ সিলেটে আসছেন প্রধানমন্ত্রী


যুক্তরাজ্যে ৬ দিনের সফর শেষ করে দেশে ফেরার পথে সিলেটে যাত্রাবিরতি করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। যাত্রাবিরতিকালে সিলেট আওয়ামীলীগের শীর্ষ নেতারা তাঁর সাথে দেখা করবেন। প্রধানমন্ত্রীর আগমণ উপলক্ষে সিলেট এমএজি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে কঠোর নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

১৮ জুন বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টা থেকে সকাল সাড়ে ৯টা পর্যন্ত একঘন্টা যাত্রা বিরতিতে প্রধানমন্ত্রীর শেখ হাসিনার সাথে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের ওয়ার্কিং কমিটির সদস্যরা সাক্ষাত করবেন। এ সময় সিলেট জেলা ও মহানগর ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও মহিলা লীগের প্রেসিডেন্ট-সেক্রেটারী উপস্থিত থাকবেন বলে জানিয়েছেন সিলেট মহানগর আওয়ামীলীগের সভাপতি ও সিলেট সিটি কর্পোরেশনের সাবেক মেয়র বদরউদ্দিন আহমদ কামরানের ব্যক্তিগত সহকারী বদরুল ইসলাম।

প্রধানমন্ত্রীর যাত্রাবিরতিকালে সিলেটের গণমাধ্যমকর্মীদের উপস্থিতির বিষয়ে বদরুল ইসলাম বলেন, আমরা বলেছিলাম কিন্তু উনারা অনুমতি দেননি। প্রধানমন্ত্রীর আগমনকে ঘিরে বিমানবন্দর এলাকাকে কঠোর নিরাপত্তার চাদরে ঢাকা হয়েছে। প্রধানমন্ত্রীর নিরাপত্তায় নিয়োজিত এসএসএফ সদস্যরা নিরাপত্তা ব্যবস্থা নিয়মিত পর্যবেক্ষণ করেছেন বলে বিমানবন্দর সূত্রে জানা যায়।

ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরের ব্যবস্থাপক মো. হাফিজ আহমদ বলেন, কাল বাংলাদেশ বিমানের লন্ডন-সিলেট সরাসরি ফ্লাইটে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সিলেট এসে পৌঁছাবেন। বিমানটি সিলেট এমএজি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে একঘণ্টার বিরতি শেষে প্রধানমন্ত্রীকে নিয়ে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যাবে।

নিউজটি শেয়ার করুন

164 বার মোট পড়া হয়েছে সংবাদটি
error: আপনি কি খারাপ লোক ? কপি করছেন কেন ?? হাহাহ