নভেম্বর ২৪, ২০১৬ ৭:৪৭ পূর্বাহ্ণ

হযরত শাহজালাল ও হযরত শাহ পরানের মাজার জিয়ারত করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা


প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ দুপুরে হযরত শাহজালাল (রহ.) ও হযরত শাহ পরান (রহ.)-এর মাজার জিয়ারত করেন।

প্রধানমন্ত্রী এর আগে বাংলাদেশ সেনাবাহিনীর ১৭ পদাতিক ডিভিশনের অধীনে সদ্য গঠিত ১১ পদাতিক ব্রিগেডের পতাকা উত্তোলন অনুষ্ঠানে যোগ দিতে দিনব্যাপী সফরে সিলেট পৌঁছেন।

বিভাগীয় এই শহরে পৌঁছেই প্রথমে তিনি হযরত শাহজালালের (রহ.) মাজার জিয়ারত করেন।

তিনি সেখানে পবিত্র কোরআন তেলাওয়াত এবং ফাতেহা পাঠ ও মোনাজাত করেন।
এরপর তিনি শহরের উপকন্ঠে হযরত শাহ পরানের (রহ.) মাজারে যান এবং সেখানে পবিত্র কোরআন তেলাওয়াত এবং ফাতেহা পাঠ ও মোনাজাত করেন।

অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত, কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী, আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও জাতীয় সংসদে আইন, বিচার ও সংসদ বিষয়ক স্থায়ী কমিটির সভাপতি সুরঞ্জিত সেনগুপ্ত, শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের, প্রধানমন্ত্রীর প্রতিরক্ষা উপদেষ্টা মেজর জেনারেল (অব.) তারিক আহমেদ সিদ্দিক, আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য মুহাম্মদ ফারুক খান, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ ও ডা. দীপু মনি, সাংগঠনিক সম্পাদকগণের মধ্যে এএফএম বাহাউদ্দিন নাসিম, আহমেদ হোসেন, মিসবাহ উদ্দিন সিরাজ ও খালিদ মাহমুদ চৌধুরী, দফতর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ, শেখ হেলাল উদ্দিন এমপি, সুবিদ আলী ভূইয়া এমপি, মাহবুবুর রহমান এমপি, সিলেট সিটি কর্পোরেশনের সাবেক মেয়র বদরুদ্দিন আহমেদ কামরান, প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম, সাবেক রাষ্ট্রদূত এ কে আবদুল মোমেন এবং সিলেট জেলা ও নগর শাখার দলীয় নেতৃবৃন্দ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

আজ সকাল ১১টায় এম এ জি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছলে শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ, সেনাবাহিনী প্রধান জেনারেল আবু বেলাল মোহাম্মাদ শফিউল হক, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মিসবাহ উদ্দিন সিরাজ এবং দলের সিলেট জেলা ও নগর শাখার নেতৃবৃন্দ প্রধানমন্ত্রীকে স্বাগত জানান।

প্রধানমন্ত্রী পরে এখানে জালালাবাদ সেনা নিবাসে ১৭ পদাতিক ডিভিশনের সদ্য গঠিত ১১ পদাতিক ব্রিগেডের পতাকা উত্তোলন অনুষ্ঠানে যোগ দেন।

নিউজটি শেয়ার করুন

171 বার মোট পড়া হয়েছে সংবাদটি
error: আপনি কি খারাপ লোক ? কপি করছেন কেন ?? হাহাহ