ডিসেম্বর ২৪, ২০১৮ ১০:৫৪ পূর্বাহ্ণ

সিলেট সিক্সার্সে এবার ইমরান তাহির স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক


অস্ট্রেলিয়ার নিষিদ্ধ অধিনায়ক স্টিভেন স্মিথকে নিয়ে বেশ নাটক হয়ে গেলো। শেষ পর্যন্ত বিসিবির পক্ষ থেকে স্মিথকে ‘না’ই করে দেয়া হয়েছে আগামী বিপিএলে খেলার ব্যাপারে। প্লেয়ার্স ড্রাফটে তার নাম ছিল না। এ অজুহাতে স্মিথকে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে খেলতে দিতে রাজি নয় বাকি ফ্রাঞ্চাইজিগুলো।

তবে প্লেয়ার ড্রাফটে নাম থাকায় ড্রাফট অনুষ্ঠিত হয়ে যাওয়ার পরও দক্ষিণ আফ্রিকান লেগ স্পিনার ইমরান তাহিরকে দলভূক্ত করে নিয়েছে সিলেট সিক্সার্স। শুধু তাহিরই নন, পাকিস্তানি অলরাউন্ডার মোহাম্মদ নওয়াজকেও দলে নিয়েছে তারা।

নিজেদের ফেসবুক পেজেই রোববার এ ঘোষণা দিয়েছে সিলেট সিক্সার্স। ইমরান তাহির এবং মোহাম্মদ নওয়াজকে নিয়ে একঝাঁক দেশি-বিদেশি তারকার সমাহার সিলেট সিক্সার্সে। আগামী বিপিএলে শিরোপার জন্য দারুণ লড়াই করতে পারবে সিলেটের দলটি।

বিপিএলের ৬ষ্ঠ আসর শুরু হতে আর বেশি দিন বাকি নেই। জানুয়ারির ৫ তারিখ থেকে শুরু হবে চার-ছক্কার জমজমাট লড়াই। একাদশ জাতীয় সংসদ নির্বাচনের কারণে হয়তো তোড়জোড় খুব একটা চোখে পড়ছে না। তবে, ভেতরে ভেতরে ফ্রাঞ্জাইজিগুলো যে নিজেদের দল নিয়ে ব্যস্ত, তা সিলেট সিক্সার্সের এই দুই খেলোয়াড়কে দলে ভেড়ানো দেখেই বোঝা যাচ্ছে।

সিলেট সিক্সার্স
দেশি ক্রিকেটার
লিটন দাস (আইকন), নাসির হোসেন, সাব্বির রহমান, আফিফ হোসেন ধ্রুব, তাসকিন আহমেদ, মোহাম্মদ আল আমিন হোসেন, তৌহিদ হৃদয়, মোহাম্মদ ইরফান, নাবিল সামাদ, এবাদত হোসেন, অলক কাপালি, জাকির আলী, মেহেদি হাসান রানা।

বিদেশি ক্রিকেটার
সোহেল তানভির (পাকিস্তান), ডেভিড ওয়ার্নার (অস্ট্রেরিয়া), সন্দীপ লামিচানে (নেপাল), ফ্যাবিয়ান অ্যালেন, আন্দ্রে ফ্লেচার, নিকোলাস পুরান (ওয়েস্ট ইন্ডিজ), গুলবাদিন নাইব (আফগানিস্তান), প্যাট ব্রাউন (ইংল্যান্ড), ইমরান তাহির (দক্ষিণ আফ্রিকা), মোহাম্মদ নওয়াজ (পাকিস্তান)।


80 বার মোট পড়া হয়েছে সংবাদটি
error: আপনি কি খারাপ লোক ? কপি করছেন কেন ?? হাহাহ