অক্টোবর ২৬, ২০১৫ ৪:২০ অপরাহ্ণ

সিলেট ওসমানী বিমানবন্দরে বিশেষ সতর্কতা, নিরাপত্তা জোরদার


সোমবার, ২৬ অক্টোবর:: সিলেট এমএজি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে বিশেষ সতর্কতা জারি করে নিরাপত্তাব্যবস্থা জোরদার করা হয়েছে।

সোমবার সকাল থেকে কোনো দর্শনার্থীকে প্রবেশ করতে দেয়া হচ্ছে না। এমনকি বিমানবন্দরের ভেতরে প্রবেশের অনুমতি নেই এমন কোনো প্রশাসনিক কর্মকর্তাকেও ঢুকতে দেয়া হচ্ছে না।

সংশ্লিষ্ট সূত্র জানায়, সোমবার সকালে ওসমানী বিমানবন্দর সংশ্লিষ্ট সব বিভাগ, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ও গোয়েন্দা সংস্থার যৌথসভা অনুষ্ঠিত হয়। ওই সভার সিদ্ধান্ত অনুসারে বিমানবন্দরে বিশেষ সতর্কতা জারি করে নিরাপত্তাব্যবস্থা জোরদার করা হয়েছে।

সূত্র আরো জানায়, সোমবার সকালে পুলিশের দুই সদস্য অনুমতি ছাড়া বিমানবন্দরের ভেতরে প্রবেশ করতে গেলে তাদেরকে বাধা প্রদান করেন বিমানবন্দরের নিরাপত্তারক্ষীরা।

একই সূত্রে জানা যায়, আগে যেখানে রাজনৈতিক দলের নেতা বিদেশ থেকে এলে তাকে সংবর্ধনা দেয়ার জন্য ভিআইপি প্রবেশপথে নেতাকর্মীরা যেভাবে ভিড় করতে পারতো, এখন থেকে তা করতে দেয়া হবে না। এমনকি যুক্তরাজ্য কিংবা অন্য কোনো দেশ থেকে আসা প্রবাসীর আত্মীয়-স্বজনের ভেতরে প্রবেশের ব্যাপারেও কড়াকড়ি আরোপ করা হয়েছে।

এ ব্যাপারে ওসমানী বিমানবন্দরের ব্যবস্থাপক হাফিজ আহমদ জানান, ওসমানী বিমানবন্দরে আগে থেকেই নিরাপত্তার কড়াকড়ি ছিল। তবে আজ ( সোমবার) থেকে নিরাপত্তা ব্যবস্থায় আরো কড়াকড়ি আরোপ করা হয়েছে। বিমানবন্দরের নিরাপত্তারক্ষীদের আরো সতর্ক থাকার নির্দেশ দেয়া হয়েছে।

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, রেড অ্যালার্ট জারি সংক্রান্ত কোনো কাগজপত্র আমরা পাইনি।

নিউজটি শেয়ার করুন

263 বার মোট পড়া হয়েছে সংবাদটি
error: আপনি কি খারাপ লোক ? কপি করছেন কেন ?? হাহাহ