ফেব্রুয়ারি ২৯, ২০১৬ ৬:৫৬ অপরাহ্ণ

সিলেটে ৫০ ভরি স্বর্ণ ও অস্ত্রসহ ৫ ডাকাত আটক


সোমবার, ২৯ ফেব্রুয়ারি ২০১৬ :: সিলেটের বিভিন্ন স্থানে ডাকাতি করে স্বর্ণালঙ্কার, মূল্যবান জিনিসপত্র ও টাকা পয়সা লুটে এনে এক জায়গায় জমিয়ে রাখতো তারা। একটি নির্দিষ্ট সময় শেষে তা নিজেদের মধ্যে ভাগাভাগি করা হতো। কিন্তু এবার সেই ভাগাভাগিতে বাগড়া দিয়েছে পুলিশ।

ডাকাতদের লুন্ঠিত মালামালের গুদামে হানা দিয়ে পুলিশ বিপুল পরিমাণ স্বর্ণালঙ্কার, মোবাইল ফোন ও মূল্যবান জিনিসপত্র উদ্ধার করেছে।

গত রবিবার রাতে নগরীর মধুশহীদ ভাতালিয়া ১৫/বি নম্বর বাসায় অভিযান চালিয়ে এসব মালামাল উদ্ধার করা হয়। ডাকাতির ঘটনায় পুলিশ এক নারীসহ ৫ জনকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃতরা হলো- নগরীর ৮১/৩ কাজলশাহ’র নূর উদ্দিন (২১), মেজরটিলার কৃষ্ণ দেবনাথ (২৮), বাগবাড়ির লিয়াত আলীর কলোনির সোহেল আহমদ (২১), সাহেবের বাজার পাঠানগাঁও’র সেবুল খাঁ (২২) ও ভাতালিয়া মধুশহীদ ১৫/বি এর রেখা বেগম (৪০)।

তাদের কাছ থেকে উদ্ধারকৃত মালামালের মধ্যে রয়েছে- ৫০ ভরি স্বর্ণালঙ্কার, ৫ লাখ টাকা মূল্যমানের দেশি-বিদেশী মূদ্রা, ৫ লাখ টাকা মূল্যের ৩৫টি মোবাইল ফোন সেট, ১ লাখ ২০ হাজার টাকা মূল্যের ৪টি ল্যাপটপ, ৮০ হাজার টাকার ২টি এলসিডি টিভি, একটি ডিভিডি, ৬টি ক্যামেরা ও ২ কেজি ওজনের ইমিটেশনের অলংকার।

সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার সুজ্ঞান চাকমা জানান- গত ২৭ ফেব্র“য়ারি জেলার বিশ্বনাথ থানার পীরেরগাঁওয়ে রিদওয়ান আলীর বাড়িতে ডাকাতিকালে নূর উদ্দিন ও কৃষ্ণ দেবনাথ নামের দুই ডাকাতকে আটক করা হয়। তাদের দেয়া স্বীকারোক্তি অনুযায়ী গত রবিবার রাতে রেখা বেগমের ভাতালিয়া মধুশহীদের
বাসায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ লুন্ঠিত মালামাল উদ্ধার করা হয়। ডাকাত দলের অন্যান্য সদস্যদের গ্রেফতারে পুলিশের অভিযান চলছে বলে জানান তিনি।

নিউজটি শেয়ার করুন

error: আপনি কি খারাপ লোক ? কপি করছেন কেন ?? হাহাহ