অক্টোবর ২৭, ২০১৭ ৬:২০ অপরাহ্ণ

সিলেটে ৩১ অক্টোবর থেকে পাওয়া যাবে বিপিএলের টিকিট


বাংলাদেশ প্রিমিয়ার লীগ (বিপিএল) আয়োজনের জন্য প্রস্তুত সিলেট। আগামী ৪ নভেম্বর থেকে সিলেট ক্রিকেট স্টেডিয়ামে শুরু হবে বিপিএল। এজন্য সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। প্রস্তুত মাঠও। চলছে সৌন্দর্যবর্ধনের কাজ।

বৃহস্পতিবার দুপুরে সিলেট ক্রিকেট স্টেডিয়ামে আয়োজিত সংবাদ সম্মেলনে এমনটি জানান বিসিবি’র পরিচালক ও সিলেট বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল।

তিনি জানান, ৩১ অক্টোবর থেকে ছাড়া হবে বিপিএলের টিকিট। সর্বোচ্চ ২০০০ আর সর্বনিম্ন ২০০ টাকা টিকিটের মূল্য নির্ধারণ করা হয়েছে।

তিনি জানান- ৫ ক্যাটাগরিতে টিকিটের মূল্য নির্ধারণ করা হয়েছে। গ্র্যান্ডস্ট্যান্ডে টিকিটের মূল্য দুই হাজার, ক্লাব হাউস ৫০০, গ্রিন গ্যালারী ৪০০, ওয়েস্টার্ন গ্যালারী ৩০০ ও নর্দান গ্যালারী ২০০ টাকা নির্ধারণ করেছে বিসিবি। আগামী ৩১ তারিখ থেকে ৩ তারিখ সকাল ১০ টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত রিকাবীবাজারস্থ সিলেট জেলা স্টেডিয়ামের বুথে টিকিট পাওয়া যাবে। এছাড়া ইউসিবিএল ব্যাংকের নির্ধারিত ব্রাঞ্চেও টিকিট পাওয়া যাবে। একজন, দুই টিকিটের বেশি ক্রয় করতে পারবেন না।

নাদেল আরো জানান- দর্শকদের ভোগান্তি এড়াতে স্টেডিয়ামের ৪টি গেটের মধ্যে নির্দিষ্ট গেট দিয়ে প্রবেশ করতে হবে। অন্যথায় ভুল গেটে গেলে তাকে আবার ফিরে আসতে হবে। সে অনুযায়ী ১ নং গেট হয়ে খেলোয়াড়, ভিআইপি ও গ্র্যান্ডস্ট্যান্ডের দর্শকরা, ২ নং গেট (বাগানের মেডিক্যালের সামন) হয়ে ক্লাব হাউস (দ্বিতল গ্যালারী) ও ওয়েস্টার্ন গ্যালারীর (দ্বিতল গ্যালারীর নিচের অংশ) দর্শকরা, ৩ নং গেট (বাদাম বাগিচা) হয়ে নর্দান গ্যালারীর দর্শকরা প্রবেশ করতে পারবেন। এই গেট দিয়ে সাংবাদিকরাও প্রবেশ করবেন এবং ৪ নং গেট (পীর মহল্লা) হয়ে গ্রিন গ্যালারী ও নর্দান গ্যালারীর একাংশ প্রবেশ করতে পারবেন।

এদিকে সিলেট সিটি করপোরেশনের আওতাধীন গেটের সড়কগুলোতে আলোকবাতির ব্যবস্থা সিসিক থেকে করা হবে বলে জানান নাদেল। সিসিকের মেয়র আরিফুল হক চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন বলে তিনি জানান। সংবাদ সম্মেলনে তিনি সিলেটের সবচেয়ে বড় আসর বিপিএল সফলভাবে সম্পন্নের জন্য সকল মহলের সহযোগিতাও কামনা করেন। এসময় সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহিউদ্দিন সেলিমসহ ক্রীড়া কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

123 বার মোট পড়া হয়েছে সংবাদটি
error: আপনি কি খারাপ লোক ? কপি করছেন কেন ?? হাহাহ