অক্টোবর ৭, ২০১৬ ১১:৪০ অপরাহ্ণ

সিলেটে সেই দুই কলেজছাত্রীকে হুমকির অভিযোগে স্কুলছাত্র গ্রেফতার


সিলেট এমসি কলেজ ক্যাম্পাসে কলেজছাত্রী খাদিজা আক্তার নার্গিসকে কুপিয়ে আহত করার প্রতিবাদে ও হামলাকারী ছাত্রলীগ নেতা শাবিছাত্র বদরুলের ফাঁসির দাবিতে আন্দোলনকারী শিক্ষার্থী ফজিলাতুন্নেসা ও সানজিদা নাহিদ সুলতানাকে হুমকি দেয়ার অভিযোগে জসিমউদ্দিন নামের এক স্কুলছাত্রকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার রাত পৌনে ১০টায় কোতোয়ালি থানার সহকারী কমিশনার মো. নুরুল হুদা আশরাফীর নেতৃত্বে মহানগরের সুবিদবাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার জসিম উদ্দিন রাজারগাঁও উচ্চবিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্র ও জালালাবাদ থানার শিবেরবাজার এলাকার বাগইল গ্রামের আব্দুন নূরের ছেলে। কোতোয়ালি থানা পুলিশের সহকারী কমিশনার আশরাফী বিষয়টি  নিশ্চিত করেছেন।

তিনি বলেন, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে শুক্রবার রাতে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার জসিম তার বাবার সামনে পুলিশের কাছে হুমকি দেয়ার বিষয়টি স্বীকার করেছে। তবে সে বদরুলের কোনো আত্মীয় নয়।

উল্লেখ্য, বৃহস্পতিবার বেলা ১২টার দিকে মহিলা কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্রী ফজিলাতুন্নেসা যখন তার সহপাঠীদের নিয়ে আন্দোলনে নেতৃত্ব দিচ্ছিলেন। তখন তার মায়ের মুঠোফোনে একটি অপরিচিত নাম্বার থেকে কল দিয়ে ফজিলাতুন্নেসাকে আন্দোলন থেকে সরে দাড়ানোর কথা বলা হয়। অন্যথায় তাকেও খাদিজার মতো হত্যার হুমকি দেয়া হয়।

এ ঘটনায় বৃহস্পতিবার বিকেলে কোতোয়ালি থানায় একটি সাধারণ ডায়রি করেন সিলেট সরকারি মহিলা কলেজের সহকারী অধ্যাপক জিল্লুর রহমান।

নিউজটি শেয়ার করুন

206 বার মোট পড়া হয়েছে সংবাদটি
error: আপনি কি খারাপ লোক ? কপি করছেন কেন ?? হাহাহ