ফেব্রুয়ারি ৩, ২০১৯ ৮:২১ অপরাহ্ণ

সিলেটে র‌্যাবের অভিযানে এসএসসির ভূয়া প্রশ্নপত্র ফাঁসকারী চক্রের মূলহোতা আটক


এস আর অনি চৌধুরী :: সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বিজ্ঞাপন দিয়ে চলমান এসএসসি পরীক্ষা ২০১৯ এর ভূয়া প্রশ্নপত্র বিক্রয়ের মাধ্যমে প্রতারণাকারী চক্রের মূল হোতা ঝন্টু আচার্য (১৮) কে সিলেটের মোগলাবাজার থেকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড একশন ব্যাটালিয়ন(র‌্যাব)-৯।

রবিবার(৩ ফেব্রুয়ারি) বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৯ এর সহকারী পুলিশ সুপার ( এএসপি) মোঃ আনোয়ার হোসেন শামীম’র নেতৃত্বে একটি চৌকস দল ঝটিকা অভিযান পরিচালনার মাধ্যমে সিলেট জেলার মোগলাবাজার রেলস্টেশন এলাকা থেকে তাকে আটক করে। আটককৃত আসামি ঝন্টু জেলার গোপালগ্রাম গ্রামের সন্তোষ আচার্যের পুত্র এবং সিলেট পলিটেকনিক ইন্সটিউটে ডিপ্লোমা ইন ইলেক্ট্রো মেডিকেল প্রথম বর্ষে অধ্যয়নরত।

র‌্যাব সূত্র জানায়, চলমান এসএসসি পরীক্ষা ২০১৯ শুরুর অব্যবহিত পূর্ব হতে গ্রেপ্তারকৃত ঝন্টু তার নিজ নামীয় ফেসবুক আইডি ‘Acharjee Jontu’ ব্যবহার করে বিভিন্ন ফেসবুক পেজ ও গ্রুপে বিজ্ঞাপন দিয়ে এসএসসির ভূয়া প্রশ্নপত্র বিক্রয়ের মাধমে প্রতারণামূলকভাবে অর্থ উপার্জন করে আসছিল। এছাড়াও তার ইনবক্স্রে কথোপকথন থেকে প্রশ্ন বিক্রয় ও অর্থ হাতিয়ে নেওয়ার প্রমাণ পাওয়ার দাবি করে র‌্যাব।

এ প্রসঙ্গে এএসপি আনোয়ার শামীম বলেন, দীর্ঘদিন ধরে নিবিড় নজরদারি এবং প্রযুক্তির সর্বোচ্চ ব্যবহারের মাধ্যমেই অভিযুক্ত ঝন্টুকে আটক করা সম্ভবপর হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে তার অন্যান্য সহযোগীকেও আইনের আওতায় আনার প্রত্যয় ব্যক্ত করেন ৩৪ তম বিসিএস ( পুলিশ) ক্যাডারের এই তরুণ কর্মকর্তা।

গ্রেপ্তারকৃত আসামি ঝন্টুকে ১৯৮০ সালের পাবলিক পরীক্ষা (অপরাধ) আইনে মামলা দায়েরপূর্বক সিলেটের মোগলাবাজার থানায় হস্থান্তর করা হয়েছে।


166 বার মোট শেয়ার হয়েছে সংবাদটি
error: আপনি কি খারাপ লোক ? কপি করছেন কেন ?? হাহাহ