নভেম্বর ১৯, ২০১৫ ১১:০৩ অপরাহ্ণ

সদর উপজেলা ছাত্রলীগের হরতাল বিরোধী মিছিল সমাবেশ


বৃহস্পতিবার, ১৯ নভেম্বর ২০১৫ ॥ সিলেট সদর উপজেলা ছাত্রলীগের উদ্যোগে বৃহস্পতিবার হরতাল চলাকালে সকালে যুদ্ধাপরাধী আলী আহসান মুজাহিদ ও সাকা চৌধুরীর ফাঁসির রায় বহাল রাখায় ও জামায়াতের ডাকা হরতালের প্রতিবাদে নগরীর আম্বরখানা পয়েন্ট থেকে এক বিক্ষোভ মিছিল বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে চৌহাট্টা পয়েন্টে এক সমাবেশে মিলিত হয়।

উপজেলা ছাত্রলীগ নেতা সেলিম আহমদের সভাপতিত্বে এবং ইউসুফ আহমদ কফিল ও কাওছার আহমদের যৌথ পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন- উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক খাদিমনগর ইউনিয়নের কৃতি সন্তান ইকলাল আহমদ, শাহাদত হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক শাহজাহান মিয়া, উপজেলা যুবলীগ নেতা আল আমিন জয়নাল, মোগলগাঁও ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ময়না মিয়া, সাধারণ সম্পাদক নূর আহমদ, টুকেরবাজার ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক জিল্লুর রহমান, যুগ্ম আহবায়ক জাহিদ আহমদ, উপজেলা ছাত্রলীগ নেতা আব্দুল আজিজ, আবু বকর, সুহেল আহমদ মুন্না, প্রমেশ সূত্রধর, শামীম আহমদ, কামরান আলী, মনোয়ার হোসেন, আনোয়ার হোসেন, ফেরদৌস আহমদ জয়, কিনু মিয়া, শামীম আহমদ, মাসুম আহমদ, জাফরান আহমদ, লোকমান আহমদ, সাহেদ আহমদ, অপু, আব্দুল কাদির, সাইফী, ইমরান আহমদ, কামরান আহমদ, সজিব, জাকির হোসেন, জুয়েল, সবুজ।

সমাবেশে বক্তারা বলেন, জামায়াত-শিবির হরতালের নামে দেশে নৈরাজ্য সৃষ্টির অপতৎপরতা চালাচ্ছে। দেশজুড়ে তাদের তান্ডব ও হিংস্রতায় মানুষ আজ নিরাপত্তাহীন ভাবে দিন কাটাচ্ছে। তাই সবাইকে ঐক্যবদ্ধ হয়ে এখনই জামায়াতের এই অপতৎপরতার বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে।

নিউজটি শেয়ার করুন

190 বার মোট পড়া হয়েছে সংবাদটি
error: আপনি কি খারাপ লোক ? কপি করছেন কেন ?? হাহাহ