ফেব্রুয়ারি ২১, ২০১৯ ৯:২১ অপরাহ্ণ

শপথ গ্রহণের পূর্বে সিলেটে মাজার জিয়ারত করলেন জাতীয় নেতা সুলতান মনসুর


এস আর অনি চৌধুরী :: শপথ গ্রহণের পূর্বে বৃহস্পতিবার সিলেটের ওলিকুল শিরোমণি হযরত শাহজালাল (রঃ), হযরত শাহপরান (রঃ) এর মাজার জিয়ারত করলেন মৌলভীবাজার-২(কুলাউড়া) আসনের নবনির্বাচিত এমপি জাতীয় নেতা সুলতান মোহাম্মদ মনসুর আহমদ।

সেই সাথে তিনি মুক্তিযুদ্ধে মুক্তিবাহিনীর সর্বাধিনায়ক এম এ জি ওসমানী, সাবেক স্পিকার মরহুম হুমায়ূন রশিদ চৌধুরী, মরহুম দেওয়ান ফরিদ গাজী এবং পিতা মাতার কবর জিয়ারত করেন। তারপর তিনি ওনার শাশুড়ির দোয়া নেন।

তিনি রাজধানী ঢাকার চকবাজারের মর্মান্তিক অগ্নিকান্ডে নিহতদের আত্মার শান্তি কামনা করে এবং হতাহতদের জন্য বিশেষ মোনাজাত করেন।

মাজার জিয়ারতকালে আপামর সর্বসাধারণ সুলতান মোহাম্মদ মনসুর আহমদের সাথে স্বতঃস্ফূর্তভাবে করমর্দন করেন এবং উপস্থিত সবার সাথে কুশল বিনিময় করেন।

সুলতান মোহাম্মদ মনসুর আহমদ বৃহত্তর সিলেটবাসী সহ সারা দেশের মানুষের কাছে দোয়া চেয়েছেন।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক নেতা ও সিলেট মহানগর শ্রমিকলীগের সভাপতি এম.শাহরিয়ার কবির সেলিম এবং সাবেক ছাত্রনেতা ,হৃদয়ে ৭১ ফাউন্ডেশনের চেয়ারম্যান রুহুল আলম চৌধুরী উজ্জ্বল।

উল্লেখ্য, স্বাধীনতার মাস মার্চের ১৫ তারিখের মধ্যে সুলতান মোহাম্মদ মনসুর আহমদ শপথ নেওয়ার ঘোষণা দিয়েছেন এবং মোকাব্বির খান।


645 বার মোট পড়া হয়েছে সংবাদটি
error: আপনি কি খারাপ লোক ? কপি করছেন কেন ?? হাহাহ