জুলাই ৭, ২০১৫ ২:১৫ পূর্বাহ্ণ

মানুষের নিরাপদ আশ্রয়স্থল আ’লীগ : শফিকুর রহমান চৌধুরী


কুলাউড়া সংবাদ, মঙ্গলবার, ০৭ জুলাই ২০১৫ :::

সিলেট-২ আসনের সাবেক এমপি ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী বলেছেন- জীবন্ত মানুষকে পুড়িয়ে মারা ও সন্ত্রাসী কার্যকলাপে বিশ্বাসী নয় বলেই দেশের সাধারণ মানুষের নিরাপদ আশ্রয়স্থল আওয়ামী লীগ। দেশ থেকে জঙ্গীবাদ-সন্ত্রাসী-দূর্নীতিবাজদেরকে বিতাড়িত করতেই জননেত্রী-প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বিশ্বাসী হয়ে প্রতিনিয়তই বিভিন্ন দল থেকে আওয়ামী লীগে যোগদান করছেন অন্যান্য দলের নেতাকর্মীরা।দেশ ও জাতির উন্নয়নে আওয়ামী লীগ সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করছে বলেই তা সম্ভব হচ্ছে।

তিনি আরোও বলেন, খালেদা জিয়াসহ বিএনপির শীর্ষ নেতারা যে নিজের স্বার্থসিদ্ধি, যুদ্ধাপরাধীদের বাঁচানোর পায়তারা ও দূর্নীতি করার জন্য রাজনীতি করেন তা তৃণমূল বিএনপির নেতাকর্মীরা বুঝতে পেরেছেন, এজন্য আজ কেউ খালেদার ঘোষিত কর্মসূচিতে অংশগ্রহন করেন না।

তিনি সোমবার সিলেটের বিশ্বনাথে উপজেলার মিরেরচর গ্রামে ‘যোগদান, আলোচনা সভা ও ইফতার মাহফিল’ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথাগুলো বলেন।

তিনি বলেন= ২০০৮ সালের জাতীয় নির্বাচনে মানুষ ভোটের মাধ্যমে সন্ত্রাসী ইলিয়াস আলীকে পরাজিত করে এলাকার শান্তি প্রতিষ্ঠা করে ছিলেন। এরপর থেকে এই এলাকার জনসাধারণ নিরাপধে জীবন-যাপন করছেন। জীবিকা অর্জনের জন্য নিজেদের কর্ম চিন্তামুক্ত ভাবেই চালিয়ে যাচ্ছেন।

অনুষ্ঠানে বিশ্বনাথ সদর ইউনিয়নের ১নং ওয়ার্ড বিএনপির সভাপতি আবদুল মনাফের নেতৃত্বে বিএনপি ও অঙ্গসংগঠনের প্রায় অর্ধশতাধিক নেতাকর্মী আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনে যোগদান করেন।

ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আখদ্দুছ আলীর সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আলতাব হোসেনের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব পংকি খান, সাধারণ সম্পাদক বাবুল আখতার, সাবেক যুগ্ম সম্পাদক মোঃ আসাদুজ্জামান, সাবেক আইন বিষয়ক সম্পাদক শফিক উদ্দিন স্বপন, বর্তমান সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট সিরাজুল ইসলাম, উপজেলা কৃষক লীগের সহ সভাপতি সাহাব উদ্দিন, সাধারণ সম্পাদক এম এ হান্নান বদরুল, উপজেলা শ্রমিক লীগের সভাপতি হাজী আমির আলী, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আশিক আলী, উপজেলা সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সিরাজুল ইসলাম সিরাজ, উপজেলা ছাত্রলীগ নেতা অ্যাডভোকেট সায়েদ আহমদ।

অনুষ্ঠানের শুরুতে কোরআন তেরাওয়াত করেন মাওলানা আবদুল জলিল জালালী, স্বাগত বক্তব্য রাখেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শামছুল ইসলাম সুফি, দোয়া পরিচালনা করেন মাওঃ আবদুল লতিফ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- স্থানীয় সাবেক মেম্বার মছদ্দর আলী, ইসমাইল আলী, এলাকার মুরব্বী মির্জা রুস্তুম বেগ, আবদুল কাদির, ইউসুফ আলী, আরজু মিয়া, সিরাজ উদ্দিন মাস্টার, বিশ্বনাথ সদর ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি বীরেন্দ্র কর, মুক্তার আলী, সাধারণ সম্পাদক মহব্বত আলী, সাংগঠনিক সম্পাদক আবুল হোসেন, আওয়ামী লীগ নেতা আয়না মিয়া, তফজ্জুল আলী, সেলিম আহমদ, কবির আহমদ, সেলিম চৌধুরী, আবদুস সালাম, মিজানুর রহমান, মাওঃ তৈয়বুর রহমান, মাসুক মিয়া, উপজেলা কৃষক লীগের যুগ্ম সম্পাদক কাছা মিয়া মেম্বার, প্রচার সম্পাদক শেখ জামাল উদ্দিন, কৃষকলীগ নেতা জামাল উদ্দিন, নেছার আলী, মাসুক মিয়া, মানিক মিয়া, উপজেলা শ্রমিক লীগের সহ সভাপতি আরশ আলী, তাজির আলী, যুগ্ম সম্পাদক শাহজাহান সিরাজ, যুবলীগ নেতা শাখাওয়াত হোসেন, আবদুর রুপ, রফিক হাসান, তৈমুছ আলী, শাহীন আহমদ, সঞ্চিত আচার্য্য, গিয়াস উদ্দিন, সাবুল মিয়া, রাসেল আহমদ, দবির মিয়া, সেচ্ছাসেবক লীগ নেতা কদ্দুছ আলী, ছাত্রলীগ নেতা শেখ সালা উদ্দিন, রাজু আহমদ খান, উপজেলা প্রজন্ম লীগের আহবায়ক তোফায়েল আহমদ কামাল প্রমুখ।

সুত্রঃ উত্তরপূর্ব২৪

নিউজটি শেয়ার করুন

108 বার মোট পড়া হয়েছে সংবাদটি
error: আপনি কি খারাপ লোক ? কপি করছেন কেন ?? হাহাহ