ডিসেম্বর ১২, ২০১৫ ১:৫৩ অপরাহ্ণ

মসজিদ-মাদ্রাসায় নজরদারি ইসলাম ধ্বংসের ষড়যন্ত্র: সিলেটে চরমোনাই পীর


ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর মুফতী সৈয়দ মো. রেজাউল করীম চরমোনাই পীর বলেছেন, অস্ত্র ও জঙ্গিবাদ খুঁজে বের করার জন্য মসজিদ মাদরাসায় না গিয়ে কলেজ বিশ্ববিদ্যালয়ের হলগুলোতে তল্লাশী করুন। সেখানে যা পাবেন তা মিডিয়ার মাধ্যমে দেশবাসীর সামনে প্রকাশ করুন। তাহলেই আপনাদের ভুল ভেঙ্গে যাবে।

তিনি আরোও বলেন, ক্যাম্পাসে অস্ত্রের মহড়া কারা দেয়, কোন জায়গায় দেয়? আপনারা একটু চোখ খুললেই দেখতে পাবেন। মসজিদের ইমাম, মাদরাসার শিক্ষক বা ছাত্রদের হাতে অস্ত্রসহ ক্যাম্পাসে মহড়া দেয়ার ছবি কোন দিনও পত্রিকায় দেখা যায়নি। তাহলে কেন মসজিদ-মাদরাসায় নজরদারী। এটা ইসলাম ও মুসলমান ধ্বংসের একটি গভীর চক্রান্ত।

শুক্রবার বিকেল ৩টায় ইসলামী আন্দোলন সিলেট বিভাগের উদ্যোগে ইসলাম, দেশ ও মানবতার মুক্তির লক্ষে সিলেট ঐতিহাসিক রেজিস্ট্রি মাঠে এক মহাসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

সিলেট মহানগর সভাপতি মুফতি মো. ফখরুদ্দীন এর সভাপতিত্বে এবং মহানগর সেক্রেটারী ডা. রিয়াজুল ইসলাম রিয়াজ এর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সংগঠনের মহাসচিব অধ্যক্ষ মাওলনা ইউনুস আহমদ, সহকারী মহাসচিব মাওলানা ইমতিয়াজ আলম, সহকারী প্রচার সম্পাদক মাওলানা মোহাম্মদ নেছার উদ্দিন।

বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন সিলেট জেলা শাখার সভাপতি মাওলানা জিল্লুর রহমান, সেক্রেটারী নজির আহমদ, ইসলামী শ্রমিক আন্দোলন জেলা সভাপতি ফজলুল হক, ইশা ছাত্র আন্দোলন জেলা সভাপতি মাহফুজুল হক তুহিন, মহানগর সভাপতি হাফিজ মাহমুদুল হাসান প্রমূখ।

নিউজটি শেয়ার করুন

270 বার মোট পড়া হয়েছে সংবাদটি
error: আপনি কি খারাপ লোক ? কপি করছেন কেন ?? হাহাহ