সেপ্টেম্বর ২৯, ২০১৬ ১:৩২ পূর্বাহ্ণ

প্রবাসীদের অর্থ আত্মসাতের অভিযোগে সিলেটে ৩ ব্যাংক কর্মকর্তা গ্রেফতার


সিলেটে প্রবাসী গ্রাহকের টাকা আত্মসাতের অভিযোগে সিটি ব্যাংক লিমিটেড জিন্দাবাজার শাখার সাবেক শাখা ব্যবস্থাপকসহ ৩ কর্মকর্তাকে গ্রেফতার করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। বুধবার বিকালে তাদেরকে গ্রেফতার করে কোতোয়ালী থানায় প্রেরণ করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন- সিটি ব্যাংক লিমিটেডের প্রাক্তন ভাইস প্রেসিডেন্ট ও জিন্দাবাজার শাখার শাখা ব্যবস্থাপক (বর্তমানে চাকুরীচ্যুত) মো. মুজিবুর রহমান (৫৮), সাবেক ক্যাশ ইনচার্জ মো. গিয়াস উদ্দিন (৪৮) ও সাবেক কাস্টমার সার্ভিস অফিসার ও বর্তমানে এক্সিম ব্যাংক সিলেট শাখার এক্সিকিউটিভ অফিসার মোহাম্মদ সাজ্জাদুর রহমান (৩৮)।

দুদক সুত্রে জানা যায়, সিটি ব্যাংকের জিন্দাবাজার শাখার ৭ কর্মকর্তার যোগসাজশে ক্ষমতার অপব্যবহার করে প্রতারণা ও জালিয়াতির মাধ্যমে যুক্তরাজ্য প্রবাসী সৈয়দ আখলাক মিয়ার নামে করা ৭০ লক্ষ টাকার এফডিআর থেকে তার অজান্তে প্রায় ২০ লক্ষ টাকা ঋণ গ্রহণ করে আত্মসাৎ করেন।

বুধবার এ ঘটনার অনুসন্ধানে রেকর্ডপত্র ও সাক্ষ্য প্রমাণে প্রাথমিকভাবে প্রমাণিত হওয়ায় তাদের বিরুদ্ধে ১৯৪৭ সালের দুর্নীতি প্রতিরোধ আইনের ৫(২) ধারায় সিলেট কোতোয়ালী থানায় মামলা রুজু করা হয় (মামলা নং-৩৪)। মামলা রুজুর পর মামলার তদন্তকারী কর্মকর্তা সিলেট দুর্নীতি দমন কমিশনের উপ-পরিচালক রেভা হালাদার তাদের গ্রেফতার করেন।

নিউজটি শেয়ার করুন

471 বার মোট পড়া হয়েছে সংবাদটি
error: আপনি কি খারাপ লোক ? কপি করছেন কেন ?? হাহাহ