ডিসেম্বর ৪, ২০১৬ ৮:২০ অপরাহ্ণ

ঢাকায় যাওয়ার জন্যে বিমানে চড়ে চট্টগ্রামে নামলেন যাত্রীরা


ঢাকা যাওয়ার জন্য সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বাংলাদেশ বিমানের একটি উড়োজাহাজে উঠেছিলেন যাত্রীরা। কিন্তু ঢাকা হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ না করে এই ফ্লাইটটি রোববার দুপুরে চট্টগ্রাম শাহ আমানত বিমানবন্দরে অবতরণ করেছে।

এতে যাত্রীরা বিস্ময় প্রকাশ করলে ওসমানী বিমানবন্দর কর্তৃপক্ষ জানিয়েছে, শাহজালাল বিমানবন্দরে এই মহড়া থাকায় উড়োজাহাজটি কিছুক্ষণের জন্য চট্টগ্রামের শাহ আমানত বিমানবন্দরে অবতরণ করে। পরে আবার যাত্রী নিয়ে ঢাকায় ফিরে আসে।

জানা যায়, রোববার (৪ ডিসেম্বর) সকাল ১১.১০ মিনিটে ওসমানী বিমানবন্দর থেকে ছাড়া বিমানের ফ্লাইটটি দুপুর ১২ টায় ঢাকায় শাহজালাল বিমানবন্দরে অবতরণ করার কথা ছিলো। কিন্তু শাহজালালালে অবতরণ করতে না পেরে ফ্লাইটটি চট্টগ্রামের শাহ আমানত বিমানবন্দরে অবতরণ করে।

বিমানের এই ফ্লাইটের যাত্রী সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহী উদ্দিন আহমদ সেলিম সিলেটটুডে টোয়েন্টিফোর ডটকমকে বলেন, বেলা এগারোটায় ঢাকার উদ্দেশ্যে তিনি ফ্লাইটে চড়লে সেটি ঢাকায় না পৌছে চট্টগ্রাম পৌছে। দুপুর ১.৩০ পর্যন্ত তারা শাহ আমানত বিমানবন্দরেই অবস্থান করছেন বলে জানান তিনি।

সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরের ব্যবস্থাপক হাফিজ আহমেদ বলেন, আসন্ন বিজয় দিবস উপলক্ষে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে মহড়া থাকায় বিমানটিকে চট্টগ্রাম অবতরণ করানো হয়েছে।  এটি বিশেষ কোন সমস্যা নয়।

দুপুর পৌনে দুইটার দিকে বিমানটি ঢাকার উদ্দেশ্যে রওয়ানা দিয়েছে বলে জানিয়েছেন তিনি।

নিউজটি শেয়ার করুন

407 বার মোট পড়া হয়েছে সংবাদটি
error: আপনি কি খারাপ লোক ? কপি করছেন কেন ?? হাহাহ