নভেম্বর ১৪, ২০১৬ ১২:৩৭ পূর্বাহ্ণ

ছিনতাই হওয়া ৭০ লাখ টাকা পাঁচ ঘণ্টা পর উদ্ধার


সিলেট নগরীর কাজীটুলা এলাকা থেকে বহুজাতিক কোম্পানি ইউনিলিভার বাংলাদেশের ছিনতাই হওয়া ৭০ লাখ ৭০ হাজার টাকা পাঁচ ঘণ্টা পর উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত দুইজনকে অস্ত্রসহ গ্রেফতার করা হয়েছে।

রোববার সন্ধ্যায় সিলেট মহানগরীর উপকণ্ঠ বালুচর আল-ইসলাহ আবাসিক এলাকা থেকে তাদের গ্রেফতার ও ছিনিয়ে নেয়া টাকার বস্তা উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো, সিলেট জালালাবাদের নোয়াগাঁও গ্রামের মাসুক মিয়ার ছেলে আনুর হক ও বিশ্বনাথ উপজেলার লামাকাজি ইউনিয়নের চাঁনপুর গ্রামের মজর আলীর ছেলে কাওসার আহমদ।

মহানগর পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (গণমাধ্যম) মুহাম্মদ রহমত উল্লাহ বিষয়টি নিশ্চিত করে বলেন, দুপুরে ছিনতাই হওয়া ৭০ লাখ ৭০ হাজার টাকা উদ্ধার করা হয়েছে। এসময় ছিনতাইকারীদের কাছ থেকে ধারালো অস্ত্রও উদ্ধার করা হয়। এ ঘটনায় জড়িতদের মধ্যে দুইজনকে গ্রেফতার করা হয়েছে। অন্যদের গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

এর আগে রোববার দুপুর দেড়টার দিকে উত্তর কাজীটুলার কাহের মিয়ার গলির মুখে ছিনতাইয়ের ঘটনা ঘটে।

ইউনিলিভারের সিলেট পরিবেশক ইমতিয়াজ রহমান তারেক জানান, আম্বরখানা বড়বাজারের ডিপো অফিস থেকে দুইজন হিসাবরক্ষক প্রাইভেটকার (নং সিলেট খ-১১-০১৬৯) যোগে নগদ ৭০ লাখ ৭০ হাজার টাকা নিয়ে এক্সিম ব্যাংক জিন্দাবাজার শাখায় যাচ্ছিলেন। উত্তর কাজীটুলার কাহের মিয়ার গলির মুখে পৌঁছামাত্র ৪টি মোটরসাইকেল ও একটি সিএনজিচালিত অটোরিকশা যোগে একদল ছিনতাইকারী গাড়িটির গতিরোধ করে টাকা নিয়ে পালিয়ে যায়।

নিউজটি শেয়ার করুন

280 বার মোট পড়া হয়েছে সংবাদটি
error: আপনি কি খারাপ লোক ? কপি করছেন কেন ?? হাহাহ