অক্টোবর ১৭, ২০১৬ ৪:৫৭ অপরাহ্ণ

খাদিজার দু’হাতে চলছে অস্ত্রোপচার, ডাকলে সাড়া দেন


ছাত্রলীগ নেতা বদরুল আলমের হামলায় আহত সিলেট সরকারি মহিলা কলেজের ছাত্রী খাদিজা আক্তার নার্গিসের অবস্থা কিছুটা উন্নতি হয়েছে। তাকে আরো সুস্থ করে তুলতে দু’হাতে চলছে অস্ত্রোপচার। আজ সোমবার (১৭ অক্টোবর) বেলা ১টার দিকে অস্ত্রোপচার শুরু হয়।

নার্গিসের চাচা আব্দুল কদ্দুস বেলা আড়াইটায় জানান- এখনো অস্ত্রোপচার চলছে। বদরুলের ধারালো অস্ত্রের কোপ ঠেকানোর সময় নার্গিসের দু’হাতের অনেক জায়গা কেটে গেছে। এর মধ্যে বাম হাত ও পা তো অবশ।

তিনি আরো জানান- স্কয়ার হাসপাতালের অর্থোপেডিক সার্জনরা নার্গিসের দু’হাতে অস্ত্রোপচার করছেন। এ অপারেশন হয়ে গেলে সে ধীরে ধীরে সুস্থ হয়ে উঠবে বলে চিকিৎসকরা আশা করছেন।

নার্গিসের শারীরিক অবস্থা সম্পর্কে জানতে চাইলে আব্দুল কদ্দুস বললেন- তার শারীরিক অবস্থা আগের চেয়ে ভালো। তাকে হুইল চেয়ারে বসিয়েছিলেন চিকিৎসকরা। নাম ধরে ডাকলে চোখ মেলে কিছুটা তাকায়। কিন্তু কাউকে চিনতে পারছে না।

এদিকে, রোববার (১৬ অক্টোবর) হাসপাতালের মেডিসিন অ্যান্ড ক্রিটিক্যাল কেয়ার বিভাগের পরামর্শক মির্জা নাজিম উদ্দিন বলেন, হামলার আঘাত ঠেকাতে খাদিজার হাতের মাসল চেন কেটে গেছে। এজন্য অস্ত্রোপচার করতে হবে।

গত ৩ অক্টোবর সিলেট এমসি কলেজে চাপাতি দিয়ে বদরুলের এলোপাতাড়ি কোপে গুরুতর আহত হন নার্গিস। তাকে উদ্ধার করে প্রথমে ওসমানী হাসপাতালে নেয়া হয়। অবস্থার অবনতি হলে তাকে রাজধানীর স্কয়ার হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানেই তার চিকিৎসা চলছে।

নিউজটি শেয়ার করুন

405 বার মোট পড়া হয়েছে সংবাদটি
error: আপনি কি খারাপ লোক ? কপি করছেন কেন ?? হাহাহ