অক্টোবর ২৬, ২০১৬ ২:৩৫ পূর্বাহ্ণ

আ.লীগের সাংগঠনিক সম্পাদক পদে মিসবাহ সিরাজ পুনর্বহাল


আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাংগঠনিক সম্পাদক পদে এনামুল হক শামীম ও ব্যারিস্টার মুহিবুল হাসান চৌধুরীর নাম ঘোষণা করেছেন নতুন সাধারণ সম্পাদক ওয়াবদুল কাদের। এই পদে বাকি ৬টি নাম পুরনো। তারা হলেন আহমেদ হোসেন, বি এম মোজাম্মেল, মিসবাহ উদ্দিন সিরাজ, আ ফ ম বাহাউদ্দিন নাসিম, আবু সাঈদ আল মাহমুদ, খালিদ মাহমুদ চৌধুরী।

ধানমণ্ডির আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর কার্যালয়ে মঙ্গলবার (২৫ অক্টোবর) সকালে ঘোষিত সম্পাদকমণ্ডলীর ২২ সদস্য হলেন অর্থ ও পরিকল্পনা–বিষয়ক সম্পাদক টিপু মুন্সি, আইন–বিষয়ক সম্পাদক আবদুল মতিন খসরু, তথ্য ও গবেষণা–বিষয়ক সম্পাদক আফজাল হোসেন, ত্রাণ ও সমাজকল্যাণ–বিষয়ক সম্পাদক সুদীপ রায় নন্দী, দপ্তর সম্পাদক আবদুস সোবহান (গোলাপ), ধর্ম–বিষয়ক সম্পাদক শেখ আবদুল্লাহ, প্রচার ও প্রকাশনা–বিষয়ক সম্পাদক হাছান মাহমুদ, মহিলা ও শিশু–বিষয়ক সম্পাদক ফজিলাতুন্নেসা ইন্দিরা, মুক্তিযুদ্ধ–বিষয়ক সম্পাদক মৃণাল কান্তি দাস, শিক্ষা ও মানবসম্পদ–বিষয়ক সম্পাদক শামসুননাহার চাঁপা, শিল্প ও বাণিজ্য–বিষয়ক সম্পাদক আবদুছ ছাত্তার, শ্রম ও জনশক্তি–বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, সংস্কৃতি –বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল, স্বাস্থ্য ও জনসংখ্যা–বিষয়ক সম্পাদক রোকেয়া এবং সাংগঠনিক সম্পাদক আহমেদ হোসেন, বি এম মোজাম্মেল, মিসবাহ উদ্দিন সিরাজ, আ ফ ম বাহাউদ্দিন নাসিম, আবু সাঈদ আল মাহমুদ, খালিদ মাহমুদ চৌধুরী, এনামুল হক শামীম ও মহিবুল হাসান চৌধুরী।

এর আগে ৮১ সদস্যের কার্যনির্বাহী সংসদের মধ্যে আগে সভাপতি-সাধারণ সম্পাদকসহ ২১ সদস্যের নাম ঘোষিত হয়েছিল।

সেদিন নির্বাচিত সভাপতিমণ্ডলীর সদস্যরা হলেন- সৈয়দা সাজেদা চৌধুরী, মতিয়া চৌধুরী, শেখ ফজলুল করিম সেলিম, মোহাম্মদ নাসিম, কাজী জাফর উল্লাহ, অ্যাডভোকেট সাহারা খাতুন, ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, সৈয়দ আশরাফুল ইসলাম, পীষুষ কান্তি ভট্টাচার্য, নুরুল ইসলাম নাহিদ, রমেশ চন্দ্র সেন, ড. আব্দুর রাজ্জাক, কর্নেল (অব.) ফারুক খান ও অ্যাডভোকেট আব্দুল মান্নান। যুগ্ম সাধারণ সম্পাদকরা হলেন- মাহবুব-উল আলম হানিফ, ডা. দীপু মনি, জাহাঙ্গীর কবির নানক ও আব্দুর রহমান। কোষাধ্যক্ষ পদে পুনর্নির্বাচিত হন এইচ এন আশিকুর রহমান।

নিউজটি শেয়ার করুন

196 বার মোট পড়া হয়েছে সংবাদটি
error: আপনি কি খারাপ লোক ? কপি করছেন কেন ?? হাহাহ