জুলাই ৪, ২০১৫ ১:০৭ পূর্বাহ্ণ

আজ সিলেট ছাত্রলীগের সম্মেলন


কুলাউড়া সংবাদ, শনিবার, ০৪ জুলাই ২০১৫ ::

সিলেট মহানগর ছাত্রলীগের সম্মেলন আজ। সকাল সাড়ে ১০টায় সিলেট কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে এ সম্মেলন শুরু হয়ার কথা রয়েছে । সিলেট মহানগর ছাত্রলীগের সভাপতি রাহাত তরফদার কুলাউড়া সংবাদ কে এ তথ্য নিশ্চিত করেছেন।

সম্মেলনকে কেন্দ্র করে বিভিন্ন পদে লড়তে প্রার্থীরা কেন্দ্রীয় পর্যায়ে ও স্থানীয়ভাবে দৌড়ঝাঁপ শুরু করেছেন। বিশেষ করে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে প্রার্থী হতে সিলেটের বিভিন্ন বলয়ের নেতাকর্মীরা তদবির চালিয়ে যাচ্ছেন।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত। এ ছাড়া অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি এইচএম বদিউজ্জামান সোহাগ ও সাধারণ সম্পাদক সিদ্দিকী নাজমুল আলম বাংলাদেশ ক্রিকেট বোর্ড এর পরিচালক সফিউল আলম চৌঃ নাদেল সহ অন্য নেতারা।

এদিকে সিলেট আওয়ামী লীগের চার বলয়ের অনুসারী প্রার্থীরা ইতোমধ্যে তৃণমূল থেকে শুরু করে স্থানীয় নেতা ও ছাত্রলীগের কেন্দ্রীয় পর্যায়ে যোগাযোগ অব্যাহত রাখছেন বলে একটি ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে। এ ছাড়া সিলেট ছাত্রলীগের একটি পক্ষ নিজেদের প্যানেল ঘোষণা করেছে।

২০১১ সালের ৯ জুলাই সিলেট মহানগর ছাত্রলীগের কমিটি অনুমোদন পায়। ১০১ সদস্য বিশিষ্ট মহানগর ছাত্রলীগের কমিটিকে অনুমোদন দেয় কেন্দ্রীয় নির্বাহী কমিটি। পরবর্তীতে কমিটি বর্ধিত করে ১৬৩ সদস্য করা হয়।

নিউজটি শেয়ার করুন

147 বার মোট পড়া হয়েছে সংবাদটি
error: আপনি কি খারাপ লোক ? কপি করছেন কেন ?? হাহাহ