ফেব্রুয়ারি ২৫, ২০১৭ ১০:৩৯ অপরাহ্ণ

আগামী নির্বাচনে আগুন সন্ত্রাসীদের ছাড় দেওয়া হবে না : সিলেটে ইনু


তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, যথাসময়ে আগামী নির্বাচন অনুষ্ঠিত হবে। এবং এই নির্বাচনে আগুন সন্ত্রাসীদের ছাড় দেওয়া হবে না।

শনিবার দুপুরে সিলেট সার্কিট হাউসে জাসদের সিলেট বিভাগীয় প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে ইনু এসব কথা বলেন।

বিএনপি নেত্রী খালেদা জিয়াকে জঙ্গি ও আগুন সন্ত্রাসের আশ্রয়দাতা উল্লেখ করে তথ্যমন্ত্রী বলেন, জঙ্গি সন্ত্রাসী আগুন সন্ত্রাসীরা গণতন্ত্র থেকে দূরে সরে গেলে, রাজনীতি থেকে দূরে সরে গেলে; গণতন্ত্র ও রাজনীতি দূবল হয় না, বরং শক্তিশালী হয়।

তিনি বলেন, আগামী নির্বাচন যথাসময়ে করতে করতে হবে। এবং এই নির্বাচনকে কেন্দ্র আগুন সন্ত্রাসীদের হালাল করা যাবে না। নির্বাচনও সময় মতো করবো, সন্ত্রাসীদেরও ছাড় দেওয়া হবে না।

সুনামগঞ্জ জেলা জাসদ সভাপতি আ ত ম ছালেহ’র সভাপতিত্বে ও সিলেট জেলা জাসদ’র সাধারণ সম্পাদক কে কিবরিয়া চৌধুরীর পরিচালনায় বিশেষ অতিথি হিসাবে বক্ত্য রাখেন, সিলেট জেলা জাসদ’র সভাপতি লোকমান আহমদ, মৌলভীবাজার জেলা জাসদ সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন, সিলেট মহানগর জাসদ সভাপতি মিসফাক আহমদ চৌধুরী, জাসদ’র কেন্দ্রীয় কমিটির তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক কাজী সালমা সুলতানা, হবিগঞ্জ বাহুবল উপজেলার সভাপতি আব্দুল কাইয়ুম, জাসদ’র কেন্দ্রীয় কমিটির কৃষি বিষয় সম্পাদক ও মৌলভীবাজার জেলা জাসদ’র সভাপিত আব্দুল আউয়াল প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

error: আপনি কি খারাপ লোক ? কপি করছেন কেন ?? হাহাহ