ডিসেম্বর ৮, ২০১৬ ২:১৭ অপরাহ্ণ

রাজনগরে সড়ক দূর্ঘটনায় ঝড়ে গেল কলেজ ছাত্রী প্রাণ


রাজনগর প্রতিনিধি: মৌলভীবাজারের রাজনগরে সড়ক দূর্ঘটনায় ঝড়ে গেল কলেজ ছাত্রীর প্রাণ। বুধবার দুপুরে মৌলভীবাজার-ফেঞ্চুগঞ্জ আঞ্চলিক মহাসড়কের মহাসহ¯্র এলাকায় ঘটনা ঘটে। নিহত কলেজ ছাত্রীর নাম ইতি রাণি দেব (১৭)। সে রাজনগর ডিগ্রি কলেজের একাদশ শ্রেণীর ছাত্রী।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার সদর ইউনিয়নের মুরালী গ্রামের মঞ্জু দেবের মেয়ে রাজনগর ডিগ্রি কলেজের একাদশ শ্রেণির মানবিক বিভাগের ছাত্রী ইতি রাণি দেব বুধবার দুপুরে অর্ধবার্ষিক পরীক্ষা দিয়ে সিএনজি অটোরিক্সা যোগে বাসায় ফিরছিল। মৌলভীবাজার-ফেঞ্চুগঞ্জ আঞ্চলিক মহাসড়কের মহাসহ¯্র এলাকায় সিএনজি থেকে মাথা বের করলে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপ ভ্যান (ঢাকা মেট্রো ন-১৬-২২৪৮) তার মাথায় আঘাত করে। এতে সে ঘটনাস্থলেই মারা যায়। অপরেদিকে পিকআপভ্যানটি পাশের ক্ষেতের জমিতে পাড়ে যায়। পরে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। নিহত ইতি পরিবারের সাথে মুন্সিবাজার ইউনিয়নের খলাগাঁও এলাকায় ভাড়া বাসায় বসবাস করত। পুলিশ দূর্ঘটনা কবলিত পিকআপ ভ্যানটি ঘটনাস্থল থেকে উদ্ধার করেছে।

রাজনগর থানার ওসি (তদন্ত) গোলাম সরওয়ার বলেন, পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। ঘটনাস্থল থেকে পিকআপ ভ্যানটি উদ্ধার করে থানায় নেয়া হয়েছে।

নিউজটি শেয়ার করুন

3034 বার মোট পড়া হয়েছে সংবাদটি
error: আপনি কি খারাপ লোক ? কপি করছেন কেন ?? হাহাহ