মার্চ ২৩, ২০১৭ ১:৩৭ অপরাহ্ণ

মৌলভীবাজারে বার্ষিক পুলিশ সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্টিত


এম শাহবান রশীদ চৌধুরী::
মৌলভীবাজার জেলা পুলিশের বার্ষিক পুলিশ সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্টান অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২২মার্চ) বিকেলে পুলিশ লাইনস্ মাঠে অনুষ্ঠিত হয়। মৌলভীবাজার জেলার পুলিশ সুপার মোহাম্মদ শাহজালাল এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন  সিলেট রেঞ্জের ডেপুটি ইন্সপেক্টর জেনারেল মোঃ কামরুল আহসান বিপিএম।
বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) সিলেট রেঞ্জের সভানেত্রী মিসেস মুনমুন আহসান, মৌলভীবাজারের জেলা প্রশাসক মোঃ তোফায়েল ইসলাম। ক্রীড়া প্রতিযোগিতায় পুলিশ কর্মকর্তা ও বিভিন্ন পদবীর সদস্যগণসহ অতিথিরা বিভিন্ন খেলায় অংশ গ্রহন করেন পরে অংশ গ্রহকারিদের মাঝে পুরুস্কার বিতরণ করা হয়।


পুলিশ সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগীতা কুচকাওয়াজ, বিভিন্ন ইভেন্টের খেলাধুলা অনুষ্ঠিত হয়। এ ছাড়া বেশ কয়েকটি দেশাত্ববোধক গানের নৃত্য পরিবেশন করে স্থানীয় শিল্পীরা। জেলার বিভিন্ন থানার পুলিশ কর্মকর্তা, পুলিশের পরিবারবর্গ, সাংবাদিক, জনপ্রতিনিধি, ব্যবসায়ীবৃন্দ উপস্থিত ছিলেন। সন্ধ্যায় সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে জেলা পুলিশের আয়োজনে সাংস্কৃতিক অনুষ্ঠান ও রাতে  পৌর কমউিনিটি সেন্টারে নৈশ ভোজের আয়োজন করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

368 বার মোট পড়া হয়েছে সংবাদটি
error: আপনি কি খারাপ লোক ? কপি করছেন কেন ?? হাহাহ