নভেম্বর ১৯, ২০১৫ ১২:৫৮ পূর্বাহ্ণ

প্রধান বিচারপতি ও আইজিপি প্রিজনের কমলগঞ্জের গ্রামের বাড়িতে নিরাপত্তা জোরদার


প্রধান বিচারপতি এস, কে, সিনহা (সুরেন্দ্র কুমার সিনহা) ও কারা মহাপরিদর্শক (আইজি প্রিজন) ব্রিগ্রেডিয়ার জেনারেল সৈয়দ ইফতেখার উদ্দিনের মৌলভীবাজারের কমলগঞ্জের বাড়িতে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করেছে পুলিশ।

১৭ নভেম্বর মঙ্গলবার রাত ১০টার দিকে কমলগঞ্জ থানা পুলিশ  নিরাপত্তা ব্যবস্থা জোরদার করে। প্রধান বিচারপতি এস, কে, সিনহার মৌলভীবাজারের কমলগঞ্জের আলীনগর ইউনিয়নের তিলকপুর গ্রামের বাড়িতে ও কারা মহাপরিদর্শক (আইজি প্রিজন) ব্রিগ্রেডিয়ার জেনারেল সৈয়দ ইফতেখার উদ্দিনের বাড়ি কমলগঞ্জ উপজেলার শমসেরনগরের সিংরাউলী গ্রামে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করেছে পুলিশ। মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এনামুল হক এ খবর নি:শ্চিত করেছেন।

মানবতাবিরোধী অপরাধী জামায়াতের সেক্রেটারি জেনারেল আলী আহসান মোহাম্মদ মুজাহিদের মৃত্যুদণ্ডের চূডান্ত রায় পুনর্বিবেচনার (রিভিউ) আদেশ দেওয়াকে কেন্দ্র করে এ নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে।

কমলগঞ্জ থানার ওসি মো. এনামুল হক মঙ্গলবার রাতে  উর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে প্রধান বিচারপতির গ্রামের বাড়িতে নিরাপত্তার জন্য বাড়তি পুলিশ মোতায়েন করা হয়েছে।

তিনি আরো জানান, যে কোনো ধরনের নাশকতার প্রতিরোধে এই নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।আজ বুধবার বেলা সাড়ে ১১টার দিকে আপিল বিভাগ এ আদেশ দেওয়ার কথা রয়েছে।

গত ৩০ সেপ্টেম্বর মুজাহিদের ফাঁসি বহাল রেখে পূর্ণাঙ্গ রায় প্রকাশ করেন আপিল বিভাগ। পরদিন রায়ের কপি বিচারিক আদালত আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালে পাঠানো হলে বিচারকদের স্বাক্ষর শেষে মৃত্যু পরোয়ানা জারি করা হয়। এরপর ১৪ অক্টোবর রিভিউ আবেদন করেন মুজাহিদ। পরদিন আবেদনের শুনানির দিন নির্ধারণের আবেদন করে রাষ্ট্রপক্ষ।

নিউজটি শেয়ার করুন

661 বার মোট পড়া হয়েছে সংবাদটি
error: আপনি কি খারাপ লোক ? কপি করছেন কেন ?? হাহাহ