জানুয়ারি ১১, ২০১৮ ৮:৪৮ অপরাহ্ণ

বড়লেখায় ৬ ইউনিয়নে ছাত্রদলের কমিটি বিলুপ্ত ঘোষণা


বড়লেখা প্রতিনিধি
অনুমোদনের তিনদিন পর মৌলভীবাজারের বড়লেখা উপজেলার ৬ ইউনিয়নে ছাত্রদলের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে। গতকাল বুধবার রাতে উপজেলা ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহ্বয়াক জাহাঙ্গীর আলম এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন। বিজ্ঞপ্তিতে আরও পাঁচজন যুগ্ম আহ্বায়াকের স্বাক্ষর রয়েছে।
এতে বলা হয়েছে, গত ০৮ জানুয়ারি উপজেলা ছাত্রদলের সদ্য বিদায়ী আহ্বায়ক কমিটির কাউকে না জানিয়ে গুরুত্বপূর্ণ তিনজন যুগ্ম আহ্বায়ককের স্বাক্ষর জাল করে ৬ ইউনিয়নে ছাত্রদলের কমিটি অনুমোদন দেন। যা একান্ত ব্যক্তিস্বার্থ প্রণোদিত এবং ছাত্রদলের গঠনতন্ত্রের অনুচ্ছেদ অনুযায়ী ২৭/নং (০২) পরিপন্থি। এই ইউনিয়নগুলো হলো- বর্ণি, দাসেরবাজার, নিজবাহাদুরপুর, উত্তর শাহবাজপুর, বড়লেখা সদর, দক্ষিণভাগ উত্তর (কাঁঠালতলী) ইউনিয়ন।
বিজ্ঞপ্তিতে আরও বলা হয়েছে, বাংলাদেশ জাতীয়বাদী ছাত্রদল বড়লেখা উপজেলা শাখার সিনিয়র যুগ্ম-আহ্বায়কের মাধ্যমে উপজেলার সকল ইউনিটের নেতাকর্মী এবং বড়লেখার জনসাধরণকে অবগতির জ্ঞাতার্থে ঠিক এই মুহূর্তে উপরে উল্লেখিত (৬টি ইউনিয়ন) এর কমিটি বিলুপ্ত ঘোষণা করছি। এছাড়া উক্ত ইউনিটগুলোতে স্বচ্ছতা এবং শৃঙ্খলা আনয়নপূর্বক ত্যাগী-দক্ষ কর্মী মূল্যায়ন দ্বারা পূর্নাঙ্গ কমিটি ঘোষণা করতে আমরা দৃঢ় প্রতিজ্ঞ।

নিউজটি শেয়ার করুন

error: আপনি কি খারাপ লোক ? কপি করছেন কেন ?? হাহাহ