জানুয়ারি ৮, ২০১৮ ৬:৪৯ অপরাহ্ণ

বড়লেখায় ব্যবসায়ীর লাশ উদ্ধার


 

বড়লেখা প্রতিনিধি

মৌলভীবাজারের বড়লেখায় একটি আবাসিক হোটেল থেকে এক ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ। ওই ব্যবসায়ীর নাম রেজাউল করিম মোল্লা (৬৫)। সোমবার (৮ জানুয়ারি) দুপুর ১টার দিকে পৌরশহরের আল আমিন আবাসিক হোটেলের এক নম্বর কক্ষ থেকে লাশটি উদ্ধার করা হয়। রেজাউল করিম মোল্লা পেশায় কাপড় ব্যবসায়ী ছিলেন। তাঁর গ্রামের বাড়ি ফরিদপুর জেলার মধুখালী উপজেলায়।

পুলিশ ও হোটেল কর্তৃপক্ষ সূত্রে জানা গেছে, রেজাউল করিম মোল্লা প্রায় চার মাস থেকে বড়লেখা উপজেলায় ফেরি করে কাপড় বিক্রি করতেন। তিনি আল আমিন হোটেলের এত নম্বর কক্ষে ওঠেন। রবিবার (৭ জানুয়ারি) রাতের খাবার খেয়ে তিনি ঘুমিয়ে পড়েন। ঘুম থেকে উঠতে দেরি হওয়ায় গতকাল সোমবার (৮ জানুয়ারি) সকাল আনুমানিক ৯টার দিকে হোটেলের ম্যানেজার মো. নূর ইসলাম দরজার সামনে গিয়ে তাকে ডাকাডাকি করেন। কিন্তু ভেতের থেকে সাড়া না পেয়ে তিনি স্থানীয় কাউন্সিলর ও পুলিশকে বিষয়টি জানান। খবর পেয়ে পুলিশ এসে এক নম্বর কক্ষের দরজা ভেঙে খাটের ওপর থেকে রেজাউল করিম মোল্লার লাশ উদ্ধার করে। লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করে দুপুর আড়াইটার দিকে লাশ থানায় নেওয়া হয়।

এ ব্যাপারে বড়লেখা থানার উপ-পরিদর্শক (এসআই) শরীফ উদ্দিন গতকাল সোমবার (৮ জানুয়ারি) বিকেলে বলেন, ‘ভেতর থেকে দরজা লাগানো ছিল। দরজা ভেঙে লাশ উদ্ধার করা হয়। শরীরে কোন আঘাতের চিহ্ন নেই। গ্রামের বাড়িতে খবর পাঠানো হয়েছে। পরিবারের লোকজন আসলে লাশ হস্তান্তরের বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে।’

নিউজটি শেয়ার করুন

76 বার মোট পড়া হয়েছে সংবাদটি
error: আপনি কি খারাপ লোক ? কপি করছেন কেন ?? হাহাহ