ফেব্রুয়ারি ১১, ২০১৬ ১১:৪৯ অপরাহ্ণ

স্থগিত হলো কারিনার কনসার্ট


হঠাৎ স্থগিত হলো কারিনা ও অনন্ত জলিলের ‘ক্লিন ঢাকা কনসার্ট’। ঢাকা মেট্রোপলিটন পুলিশ কমিশনারের অনুরোধে কনসার্টটি স্থগিত করেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি)। পরবর্তীতে এ অনুষ্ঠানের তারিখ জানিয়ে দেয়া হবে। বৃহস্পতিবার বিকেলে ডিএসসিসির জনসংযোগ কর্মকর্তা উত্তম কুমার রায় বাংলামেইলকে এ তথ্য নিশ্চিত করেছেন।

কিন্তু ঠিক কি কারণে স্থগিত করা হলো কনসার্টটি? ডিএমপির উপ কমিশনার (ডিসি)-মিডিয়া মারুফ হোসেন সরদার জানালেন, অন্তর শোবিজের সমন্বয়হীনতা ও সার্বিক বিষয়ে প্রস্তুতির ত্রুটি থাকায় কনসার্টটি স্থগিত করা হয়েছে।’

কিন্তু অন্তর শোবিজ বলছে ভিন্নকথা। প্রতিষ্ঠানটির স্ট্র্যটেজি হেড আনন্দ চৌধুরী বাংলামেইলকে জানালেন, কারিনা ও দর্শকদের নিরাপত্তার জন্যই কনসার্টটি স্থগিত করা হয়েছে। আমাদের ধারনা ছিলো ২০ হাজার দর্শক সমাগম হবে। কিন্তু দর্শক তার চেয়েও বেশি হবে। অনেক গ্যাদারিং হবে। সামগ্রিক নিরাপত্তার কথা চিন্তা করেই প্রোগ্রামটি স্থগিত করা হলো। কিছুক্ষন পরেই সংবাদ সম্মেলনে কনসার্টের নতুন তারিখ জানানো হবে।’

দক্ষিণ সিটি করপোরেশনের ক্লিন ঢাকা ২০১৬ উপলক্ষে হাতে নেয়া এ আয়োজন হওয়ার কথা ছিলো আগামীকাল শুক্রবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে। এতে কারিনা কাপুর ছাড়াও বলিউডের জাবেদ আলী, কনিকা কাপুর ও বাংলাদেশের চিত্রনায়ক অনন্ত জলিলসহ আরো কিছু তারকা অংশ নেয়ার কথা ছিলো। অনুষ্ঠানে প্রবেশ ফি বাবদ ১ হাজার থেকে ৩ হাজার টাকার টিকেটও বিক্রি করা হয়। ডিএসসিসির সহায়তায় অনুষ্ঠানটির আয়োজন করেছে অন্তর শোবিজ। আর প্রধান পৃষ্ঠপোষক আরএফএল ওয়েস্ট বিন।

রাজধানী ঢাকাকে পরিষ্কার-পরিচ্ছন্ন, পরিবেশবান্ধব এবং আধুনিক নগরী হিসেবে গড়ে তোলার লক্ষ্যেই এ অনুষ্ঠানের আয়োজন করে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন।


390 বার মোট পড়া হয়েছে সংবাদটি
error: আপনি কি খারাপ লোক ? কপি করছেন কেন ?? হাহাহ