ফেব্রুয়ারি ৫, ২০১৯ ৯:১৫ পূর্বাহ্ণ

রোমিও রংবাজ’ শ্যুটিং শুরু হচ্ছে এ মাসে



ডেক্স রিপোর্ট ঃ ‘রুদ্র-দ্যা গ্যাংস্টার’ খ্যাত চলচ্চিত্র পরিচালক মৌলভীবাজারের সায়েম জাফর ইমামী নতুন সিনেমা নির্মাণের ঘোষণা দিয়েছেন। যার মাধ্যমে নতুন আরো একটি জুটি পাচ্ছে বাংলাদেশ চলচ্চিত্র অ্ঙ্গন। ছবির নাম ‘রোমিও রংবাজ’। এতে এক সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন শিমুল খান, অমৃতা খানসহ নবাগত সালমান রাহগীর ও ফাহমিদা দিবা। শিমুল খান ছবিটির প্রধান খলনায়ক চরিত্রে অভিনয় করবেন। রোমান্টিক অ্যাকশন এ সিনেমাটির শ্যুটিং শুরু হতে যাচ্ছে এ মাস থেকে।

প্রথম পর্বের শ্যুটিং এ ছবিটির মূল গল্পের সকল দৃশ্য ধারণের কাজ শেষ করা হবে সিলেটের মৌলভীবাজার জেলার বিভিন্ন লোকেশনে। তারপর দ্বিতীয় পর্বে ৪টি গানের দৃশ্য ধারণের মাধ্যমে রোমিও রংবাজ সিনেমাটির পুরো শ্যুটিং এর কাজ শেষ হবে। পোস্ট প্রোডাকশনের কাজ শেষে যত দ্রুত সম্ভব সেন্সরে করে আগামী মে মাসেই ছবিটি মুক্তি দিতে চান নির্মাতা।

রোমিও রংবাজ সিনেমার পরিচালক সায়েম জানান, অসাধারণ রোমান্টিক ও কমেডি রোমিও রংবাজ, আশা করি ভালো একটি ছবি উপহার পাবে দর্শকরা। ছবির গল্পে সিলেটের একটি মুসলিম পরিবারের ধার্মিক মেয়ের চরিত্রে অভিনয় করছেন অমৃতা খান ও খল চরিত্রে শিমুল খান। এছাড়া আমার এ সিনেমার মাধ্যমে আরো একটি নতুন জুটি উপহার পাচ্ছে চলচ্চিত্র পাড়া। আমার জন্ম স্থান মৌলভীবাজার তথা সিলেট কে রিপ্রেজেন্ট করতে ‘রোমিও রংবাজ’ সিনেমার প্রায় সব লোকেশন মৌলভীবাজার জেলার, কুলাউড়া, জুড়ী ও শ্রীমঙ্গলে নির্ধারণ করেছি। যার মধ্যমে দেশ-বিদেশের মানুষ মৌলভীবাজারের বিভিন্ন পর্যটন কেন্দ্র সহ নানা বিষয় জানতে পারবে।


error: আপনি কি খারাপ লোক ? কপি করছেন কেন ?? হাহাহ