ফেব্রুয়ারি ৮, ২০১৬ ১০:১৯ অপরাহ্ণ

রেকর্ডের পথে সানি দেওলের ‘ঘায়েল’


মুক্তির প্রথমদিনেই ভারতের বক্স অফিসে ধামাকা দেখিয়েছিল অ্যাকশন হিরো খ্যাত অভিনেতা সানি দেওলের ছবি ‘ঘায়েল ওয়ান্স এগেইন’। সেই ধারাবাহিকতা অব্যাহত রেখে তৃতীয় দিনে ভারতের বক্স অফিসকে আরো বেশি ঘায়েল করলো ছবিটি!

জানা গেছে, ৫ ফেব্রুয়ারি মুক্তির প্রথম দিনে সানি দেওল অভিনীত ছবি ‘ঘায়েল ওয়ান্স এগেইন’ বক্স অফিসে আয় করে ৭.২০ কোটি রুপি। এরপর গত শনিবারে ছবিটি আয় করে ৭.৫৬ কোটি রুপি, আর মুক্তির ‍তৃতীয় দিনে ছবিটি বক্স অফিসে ৮.৪০ কোটি রুপি আয় করতে সমর্থ হয়। মুক্তির তিন দিনেই ছবিটি মোট ২৩.২৫ কোটি রুপি আয় করে রীতিমত রেকর্ডের পথেই যাচ্ছে বলে ধারনা করা হচ্ছে।

‘অ্যাকশন হিরো’ হিসেবে  বলিউডের যে ক’জন তারকার খ্যাতি রয়েছে তাদের মধ্যে সবচেয়ে এগিয়ে ধর্মেন্দ্রপুত্র সানি দেওল। অ্যাকশন ছবিতে বেশকিছুদিন তাকে দেখা না গেলেও ফের পুরোদমে অ্যাকশান ধামাকা নিয়ে বক্স অফিসে মাৎ করে দিচ্ছেন তিনি। ছবিটিতে শুধু তিনি অভিনয়ই করেননি, বরং দ্বিতীয় বারের মত পরিচালক হিসেবেও দেখা গেল তাকে।

৫৮ বছর বয়সী এই অভিনেতা তার ছবি ‘ঘায়েল ওয়ান্স এগেইন’-এও অ্যাকশনকেই বেশি গুরুত্ব দিয়েছিন। আর তাই সুদূর হলিউড থেকে সহ-অভিনেতা ডন ব্রেডলিকে নিয়ে এসেছিলেন শুধুই অ্যাকশন ডিরেকশনের জন্য।

মাত্র ৪০ কোটি রুপি খরচ করে বানানো ছবিটি তিন দিনেই আয় করেছে ২৩ কোটি রুপি। এখন দেখার বিষয় এই জার্নি কতদিন অব্যাহত রাখতে পারে সানির ‘ঘায়েল ওয়ান্স’!


489 বার মোট শেয়ার হয়েছে সংবাদটি
error: আপনি কি খারাপ লোক ? কপি করছেন কেন ?? হাহাহ