মার্চ ২৯, ২০১৬ ৯:৫৮ অপরাহ্ণ

মৌলভীবাজারের লন্ডনী ছেলের সাথে অভিনেত্রী ঈশিকার বিয়ে সম্পন্ন


ঢাকা: অভিনেত্রী ও উপস্থাপিকা ঈশিকা খান বিয়ে করেছেন। বর লন্ডন প্রবাসী মৌলভীবাজারের ব্যবসায়ী কামাল খানের পুত্র কায়সার খান (ভিকি)। সোমবার সন্ধ্যায় রাজধানীর ধানমন্ডির ২৭ নম্বরে ঈশিকার বাসায় পারিবারিক ভাবে তাদের বিবাহ সম্পন্ন হয়। এসময় উপস্থিত ছিলেন দুই পরিবারের ঘনিষ্ঠজনেরা।

বিয়ে প্রসঙ্গে ঈশিকা ফেসবুকে লিখেন, ‘আলহামদুলিল্লাহ। কায়সার খানকে বিয়ে করেছি। সফল আকদ ও মেহেদি অনুষ্ঠান সম্পন্ন হওয়ায় ধন্যবাদ আমার বন্ধু ও পরিবারকে।’ এদিকে স্ট্যাটাস দেয়ার পরপরই ফেসবুকে নিজের রিলেশনশিপের জায়গায় বিবাহিত উল্লেখ করেন তিনি।

খোঁজ নিয়ে জানা যায়, ঈশিকার বর কায়সার খান স্থায়ীভাবে লন্ডনে থাকেন। সেখানে নিজের গাড়ির ব্যবসা রয়েছে। এ ছাড়া পৈতৃক ব্যবসা শাকুরার ব্যবস্থাপনা পরিচালক তিনি।

এদিকে ঈশিকার বর তার এক বান্ধবীর ভাই। সেই সূত্রেই দুই পরিবারের পরিচয়, আলোচনা ও বিয়ের সিদ্ধান্ত নেওয়া। বিয়ের পর লন্ডনে বড় পরিসরে একটি অনুষ্ঠান হবে। তাই ঈশিকাকে সেখানে যেতে হবে। তবে ফিরে আবারো অভিনয় করবেন বলে জানান তিনি।

Esika

বিয়েতে শ্বশুরবাড়ির কাছ থেকে ৪০ ভরি গহনা পেয়েছেন ঈশিকা। তবে কাবিননামায় কোনো উসুল উল্লেখ করা হয়নি। আর দেনমোহর ধার্য করা হয়েছে ১০ লাখ ১ টাকা।

উল্লেখ্য, আগামীকাল বুধবার ঈশিকার গায়ে হলুদ অনুষ্ঠান হবে রাজধানীর মিরপুরে। বিয়ের অনুষ্ঠান হবে আগামী শুক্রবার। এছাড়া আগামী ৩ এপ্রিল রাজধানীর গলফ গার্ডেনে তাদের বিবাহোত্তর সংবর্ধনা।

নিউজটি শেয়ার করুন

5024 বার মোট পড়া হয়েছে সংবাদটি
error: আপনি কি খারাপ লোক ? কপি করছেন কেন ?? হাহাহ