জুন ২৮, ২০১৬ ২:০৯ পূর্বাহ্ণ

মোশাররফ করিম-ইরেশের ‘দুই মেকানিক’


নাটকের গল্পটা দুই মেকানিককে ঘিরে। যারা ছোট্র একটা ঘর ভাড়া করে নিজেদের ব্যবসাটা চালিয়ে যাচ্ছিলেন। অন্যরা তাদের মেকানিক বললেও নিজেদের মেকানিক হিসেবে পরিচয় দিতে তারা নারাজ। তাদের দাবী তারা ইঞ্জিনিয়ার। মোবাইল সমন্ধে ব্যাপক জানাশোনা তাদের। ঘটনাক্রমে একটি মোবাইল কোম্পানীর বিশেষ অফার হিসেবে একটি সুন্দর রিসোর্টে তারা দুই দিন দুই রাত কাটানোর সুযোগ পায়। রিসোর্টে গিয়েই নানা ঘটনার আবির্ভাব হতে থাকে। গল্পটিও আস্তে আস্তে বাঁক নিতে থাকে ভিন্ন দিকে।

এমন গল্পেই নির্মিত হয়েছে ঈদের বিশেষ নাটক ‘দুই মেকানিক’। দুই মেকানিকের চরিত্রে অভিনয় করেছেন জনপ্রিয় দুই অভিনেতা মোশাররফ করিম ও ইরেশ যাকের। এর পরিচালনা করেছেন মাবরুর রশিদ বান্নাহ।

এতে আরেকটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন নাদিয়া খানম। তিনি বাংলামেইলকে জানালেন, ‘আমার চরিত্রটি মধ্যবিত্ত ফ্যামেলির মেয়ে। বাবা মা নেই। হলে থেকে পড়ালেখা করে। পড়াশোনা শেষ করে চাকুরী করে। কিন্তু বস একটু নাক উঁচু টাইপের।’

এছাড়াও নাটকে সুজাত শিমুলসহ আরও অনেকেই এতে অভিনয় করেছেন। রাজধানীর প্রজাপতি রিসোর্টে আজ দিনভর নাটকটির শুটিং চলছে। আসছে ঈদে একটি স্যাটেলাইট চ্যানেল প্রচারিত হবে।

নিউজটি শেয়ার করুন

error: আপনি কি খারাপ লোক ? কপি করছেন কেন ?? হাহাহ