মার্চ ৩, ২০১৬ ২:৫৭ অপরাহ্ণ

নিজের ইচ্ছাতে নয়, মায়ের অনুরোধেই বিয়ে: প্রীতি জিনতা


নিজের বিয়ে নিয়ে যখন চারদিকে রীতিমত হৈচৈ সেসময় প্রীতি জিনতার বন্ধুস্থানীয় একজনের সঙ্গে নিজের বিয়ের সমস্ত পরিকল্পনা নিয়ে কথা বলেছিলেন তিনি। মাসখানেক আগে প্রীতির সঙ্গে সেই কথোপকথনে ছিলেন সুভাষ ঝা। সেখানে উঠে আসে বিয়ে নিয়ে প্রীতির ভাবনা। ডেকান ক্রনকিলে প্রকাশিত বিয়ে নিয়ে প্রীতি জিনতার স্বীকারোক্তি প্রকাশের মুখ থেকে হুবুহু তোলে ধরা হল:

গত মাসেই প্রীতির বিয়ে নিয়ে যখন মিডিয়ায় খুব হৈচৈ পড়ে গিয়েছিল, তখন প্রীতির সঙ্গে বিয়ের বিষয় নিয়ে প্রচুর কথাবার্তা বলেছি। জেনেছি তার বিয়ে নিয়ে পরিকল্পনা। বিয়ে নিয়ে তাকে জিজ্ঞেস করতেই প্রীতি বলে উঠেন, ‘আমি আসলে সত্যিই বলছি, আমার বিয়ে নিয়ে মানুষই বেশি জানে। তারা আমার বিয়ের তারিখ পর্যন্ত ঠিক করে ফেলেছে! এমনকি কোথায় কখন বিয়ে হতে যাচ্ছে তাও বলে দিচ্ছে!’

এমন কথার পর আমরা একসঙ্গে হেসে উঠেছিলাম। আর বলেছিলাম, কখনো কখনো মিডিয়া একজন তারকার নিজের চেয়েও বেশি সচেতন!

তারপর তাকে জিজ্ঞেস করলাম, তাহলে বিয়ের কি কোনো পরিকল্পনা করছো না?

এমন প্রশ্নে প্রীতি বলেন, অবশ্যই আমি বিয়ে করছি। হয়তো অল্পকিছুদিনের মধ্যেই। এটা আসলে আমার ইচ্ছেয় নয়, বরং আমার মায়ের অনুরোধেই বিয়েটা করতে হচ্ছে।

আর পাঁচটা দশটা কন্যার মায়ের মত প্রীতির মাও একজন সাধারণ মা। ফলে তিনি তার মেয়ের বিয়ে নিয়ে সচেতন থাকবেন এটা স্বাভাবিক! মায়ের ইচ্ছে নিয়ে বিস্তারিত জানতে চাইলে প্রীতি বলেন, মা আমার বিয়ে নিয়ে একেবারে উঠে পড়ে লেগেছেন। তিনি বিয়ে নিয়ে সত্যিই আমাকে খুব চাপে রাখে। পছন্দের কেউ আছে কিনা এমন প্রশ্ন ঘুরে ফিরেই তিনি করেন। আর আমিতো আমার রিলেশনশিপ গোপন রাখিনি কখনো। ফলত বিয়েটা বোধয় শিগগিরই হতে যাচ্ছে!’

আলাপ আলোচনার এক পর্যায়ে প্রীতি আমাকে বললেন যে, নিজের রিলেশনশিপ আর বিয়ে নিয়ে মিডিয়ায় তিনি কোনো কথাই বলতে চান না। তিনি সবসময় ব্যক্তিজীবনকে মানুষের থেকে দূরে রাখার পক্ষে! তবে বিয়ে নিয়ে তিনি কোনো লোকছাপাও করবেন না বলেও সেসময় আমাকে জানিয়েছিলেন। এমনকি শিগগিরই বিয়ে হলে আমাকে অবশ্যই দাওয়াত করবেন বলে জানিয়ে ছিলেন।

কিন্তু প্রীতি সেই প্রতিজ্ঞা ভঙ্গ করলেন! এখন যখন মিডিয়ায় খবর প্রকাশিত হচ্ছে যে প্রীতি গুডএনাফকে বিয়ে করে ফেলেছেন, তখন আমার সঙ্গে কথোপকথনের একটা কথা মনে পড়ছে যে তিনি বলেছিলেন, ‘আমি নিভৃতে কখনোই বিয়ে করবো না। আমার বিয়ে মহা ধূমধাম হবে। ব্যান্ড বাজবে। নাচ গান হবে। আর সেখানে তুমিও আমন্ত্রণ পাবে’।

প্রীতি, তুমি প্রতিজ্ঞা ভঙ্গ করেছ, কিন্তু তারপরেও তোমার জন্য শুভ কামনা…

নিউজটি শেয়ার করুন

283 বার মোট পড়া হয়েছে সংবাদটি
error: আপনি কি খারাপ লোক ? কপি করছেন কেন ?? হাহাহ