অক্টোবর ১৩, ২০১৭ ১১:৩১ অপরাহ্ণ

দর্শক চাহিদায় যমুনা ব্লকবাস্টারে ঢাকা অ্যাটাকের ৫টি শো


দীর্ঘ প্রতীক্ষার পর গেল ৬ অক্টোবর দেশজুড়ে মুক্তি পেয়েছে আলোচিত চলচ্চিত্র ‘ঢাকা অ্যাটাক’। দীপংকর দীপন পরিচালিত ছবিটি মুক্তির পর থেকেই বাজিমাত করে চলেছে। প্রথম সপ্তাহের শেষ প্রান্তে দাঁড়িয়েও এ মন্দার বাজারে ধরে রেখেছে দর্শক। এখনও হলগুলোতে দেখা যাচ্ছে দর্শকের ভিড়। কোথাও কোথাও প্রথম দিনের মতোই শো চলছে হলের সামনে ‘হাউজফুল’ ব্যানার ঝুলিয়ে। ঢাকাই ছবির জন্য আজকাল এসব দৃশ্য বিরলই বলা চলে।

দর্শকের চাহিদার কথা মাথায় রেখে দ্বিতীয় সপ্তাহেও সারাদেশের বেশ কিছু হলে মুক্তি পাবে ‘ঢাকা অ্যাটাক’। আশানুরূপ ব্যবসা হওয়ায় ছবিটি মুক্তি দিতে আগ্রহ দেখাচ্ছেন হল মালিকরা। এরই মধ্যে রাজধানীর জনপ্রিয় সিনেপ্লেক্স যমুনা ব্লকবাস্টার সিনেমাস জানায় সাফল্যের নতুন খবর। দর্শক চাহিদার মুখে আজ বৃহস্পতিবার (১২ অক্টোবর) থেকে তিনটি শো থেকে বাড়িয়ে ৫টি শো চালানো হবে ‘ঢাকা অ্যাটাক’র।

প্রতিষ্ঠানটি থেকে জাগো নিউজকে নিশ্চিত করা হয়েছে, প্রতিদিন সাধারণত ৩টি শো চলে যে কোনো সিনেমার। তবে এক সপ্তাহ পেরিয়ে গেলেও ‘ঢাকা অ্যাটাক’র দর্শক কমছে না। অনেকেই এসে টিকিট না পেয়ে মন খারাপ করে ফিরে যাচ্ছেন। তাই যমুনা ব্লকবাস্টার সিদ্ধান্ত নিয়েছে তিনটি শোয়ের পরিবর্তে এখন থেকে চারটি শো চালানো হবে ছবিটির। অর্থাৎ ৬টা ৪০ মিনিটের শেষ শোয়ের পরও ৭টায় হবে আরেকটি প্রদর্শনী।

পাশাপাশি এই ছবিটির প্রচুর ভিআইপি দর্শক লক্ষ্য করা গেছে। সরকারি আমলা থেকে শুরু করে সমাজের প্রতিষ্ঠিত নানা গণ্যমান্য ব্যক্তিরা পরিবার নিয়ে দল বেঁধে ছবিটি দেখতে আসছেন। তারা লাইনে দাঁড়িয়ে টিকিট কাটছেন। কেউ কেউ আগাম টিকিট কাটিয়ে হলে আসছেন। সেইসব ভিআইপির জন্য ব্লকবাস্টার ভিআইপি থিয়েটারে ‘ঢাকা অ্যাটাক’ প্রদর্শনীর ব্যবস্থা কর হয়েছে। সেখানে রোজ একটি শো চলবে।

ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার সানী সানোয়ারের গল্প ও চিত্রনাট্যে দেশের প্রথম পুলিশ অ্যাকশন থ্রিলার ‘ঢাকা অ্যাটাক’ ছবিটিতে অভিনয় করেছেন ঢাকাই চলচ্চিত্রে বর্তমান প্রজন্মের শীর্ষ নায়িকা মাহিয়া মাহি। তার বিপরীতে আছেন আরিফিন শুভ। এছাড়া এ ছবিতে চমৎকার অভিনয় দিয়ে এরই মধ্যে দর্শকের মন জয় করেছেন এবিএম সুমন, তাসকিন রহমান, নওশাবা আহমেদ। আরও আছেন আফজাল হোসেন, সৈয়দ হাসান ইমাম, লায়লা হাসান, চলচ্চিত্র অভিনেতা আলমগীর প্রমুখ।

এই ছবির প্রযোজনার মধ্য দিয়ে প্রথমবারের মতো চলচ্চিত্রের প্রযোজনায় আসল বাংলাদেশ পুলিশ।

নিউজটি শেয়ার করুন

error: আপনি কি খারাপ লোক ? কপি করছেন কেন ?? হাহাহ