সেপ্টেম্বর ১২, ২০১৬ ৭:৩৯ অপরাহ্ণ

জমজমাট লড়াইয়ে ঈদের তিন ছবি


আগামীকাল পবিত্র ঈদুল আজহা। এ উপলক্ষে দেশব্যাপী বেশ কয়েকটি ছবি মুক্তির কথা থাকলেও শেষ পর্যন্ত মুক্তি পেতে যাচ্ছে তিন ছবি। আর এই তিনটি ছবি নিয়েই মূলত এবারের লড়াই জমজমাট হয়ে উঠবে।

ছবিগুলোর মধ্যে শাকিব খানের সঙ্গে নবাগতা বুবলীর `বসগিরি` ছবিটি আলোচনার শীর্ষে রয়েছে। শামীম আহমেদ রনি পরিচালিত ছবিটির গান এবং টিজার দর্শকদের মুগ্ধ করেছে। খান ফিল্মসের ব্যানারে ‘বসগিরি’ ছবিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন সাদেক বাচ্চু, মিজু আহমেদ, অমিত হাসান, মাজনুন মিজান, কলকাতার রজতাভ দত্ত প্রমুখ।

পরিচালকের দাবি,  ছবিতে ভিন্ন এক শাকিবকে দর্শক দেখতে পাবেন। ইতিমধ্যে দর্শক মহলে ছবির গান ও ট্রেইলার দারুণ প্রশংসিত হয়েছে। ঈদে ৯৫টি হলে ছবিটি মুক্তি পাবে। একটু ভিন্নধর্মী গল্প নিয়ে ছবিটি নির্মাণের চেষ্টা করা হয়েছে। শাকিবের পাশাপাশি বুবলীর অভিনয় দেখে মুগ্ধ হবেন দর্শকরা এমনটাই জানিয়েছেন পরিচালক রনি।

জাজ মাল্টিমিডিয়ার ওয়াজেদ আলী সুমন পরিচালিত ‘রক্ত’ ছবিটি রয়েছে মুক্তির মিছিলে। এ ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন পরীমনি। ছবিতে একজন অ্যাকশন কন্যা হিসেবে তাকে দেখা যাবে। তার বিপরীতে অভিনয় করেছেন নবাগত রোশন। আরো অভিনয় করেছেন অমিত হাসান, আশীষ বিদ্যার্থী, বিপ্লব চ্যাটার্জি, সুব্রত প্রমুখ।

ছবিটি সারা দেশে ৬৫টি প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে। তবে সংখ্যায় কম মনে হলেও দেশের সব বড় বড় সিনেমা হলে ছবিটি মুক্তি পাচ্ছে। পরিচালক জানান, `রক্ত` মূলত নারীপ্রধান গল্পের ছবি। ছবিতে যেমন আছে অ্যাকশন, তেমনই আছে রোমান্স। বর্তমানের দর্শকরা যে ধরনের ছবি দেখতে চান ‘রক্ত’ তেমনই একটি ছবি। দর্শকরা ছবিটি পছন্দ করবেন বলে আশা করছি। ছবিটি ভারত থেকে প্রযোজনা করছে এসকে মুভিজ।

এছাড়াও শাকিব খানের আরেকটি ছবি মুক্তি পাচ্ছে। রাজু চৌধুরী পরিচালিত ‘শুটার’ ছবিতে শাকিবের বিপরীতে রয়েছেন বুবলী।  এরইমধ্যে দেড়শ’র মতো সিনেমা হল বুকিং করে এগিয়ে রয়েছে শুটার। ঢাকায়ও সর্বোচ্চ সিনেমা হল পেয়েছে এই ছবিটি। শুধু ঢাকা জেলার ছোট-বড় মিলিয়ে ১৩টি প্রেক্ষাগৃহে চলবে ছবিটি। মোট ১৫৬টি হলে মুক্তি পাবে ‘শুটার’। শাকিব-বুবলী ছাড়াও অভিনয় করেছেন সম্রাট, শাহরিয়াজ, কবির তিথি, মিশা সওদাগর।

চলচ্চিত্র সংশ্লিষ্টরা মনে করেন, তিনটি ছবিই পরষ্পরের মধ্যে লড়ে দর্শকদের মাঝে সাড়া ফেলবে। সেজন্য মন্দার বাজারের এই তিন ছবির মাঝে আশা জাগানিয়া আলো দেখছেন অনেকেই।

নিউজটি শেয়ার করুন

440 বার মোট পড়া হয়েছে সংবাদটি
error: আপনি কি খারাপ লোক ? কপি করছেন কেন ?? হাহাহ