এপ্রিল ২৬, ২০১৬ ১২:৪৪ পূর্বাহ্ণ

এবার সুপারস্টার টম ক্রুজের সঙ্গী হচ্ছেন বলিউডের হুমা কুরেশি!


পৃথিবীর প্রতিটি উচ্চাশি অভিনেতা-অভিনেত্রীদের কাছে হলিউড এক স্বপ্নের নাম। আর এই স্বপ্নের ফিল্ম ইন্ডাস্ট্রি হলিউডে একের পর এক নিজেদের প্রতিষ্ঠা করার সংগ্রামে হাজির ক্রমাগত ডানা মেলছে বলিউডের তারকা অভিনেতা-অভিনেত্রীরা। ঐশ্বরিয়া রাই, প্রিয়াঙ্কা চোপড়া ও দীপিকা পাডুকোনের পর এবার হলিউডে অভিষেক হতে যাচ্ছে ‘গ্যাংস অব ওয়াসিপুর’ খ্যাত তারকা অভিনেত্রী হুমা কুরেশির! তাও নাকি তার বিপরীতে অভিনয় করবেন হলিউড সুপারস্টার টম ক্রজ!

হ্যাঁ। সম্প্রতি প্রিয়াঙ্কা চোপড়া ও দীপিকা পাডুকোনের পর বলিউডের অভিনেত্রী হিসেবে হলিউডে যাত্রা করতে যাচ্ছেন হুমা কুরেশি। অন্তত এমন খবরই জানাচ্ছে ভারতীয় শীর্ষস্থানীয় গণমাধ্যমগুলো। সম্প্রতি হলিউডের সুপারস্টার রকের বিপরীতে প্রিয়াঙ্কা ও ভিন ডিজেলের বিপরীতে দীপিকা পাডুকোনের ক্যামিস্ট্রির পর টম ক্রুজের মত সুপারস্টারের বিপরীতে অভিনয়ের খবর নিয়ে চমক সৃষ্টি করলেন হুমা কুরেশি।

হলিউডের সুপারস্টার টম ক্রুজের সঙ্গে একই ছবিতে অভিনয় করছেন হুমা। এমন খবর জানিয়ে হুমার মুখপাত্রের বরা ত দিয়ে হিন্দুস্থান টাইমস জানিয়েছে টম ক্রুজ ও সুফিয়া বউতেলা অভিনীত হলিউডের জনপ্রিয় সিক্যুয়াল ‘দ্য মামি’র তৃতীয় ফ্র্যাঞ্চাইজের জন্য অডিশয়ন দিয়েছেন হুমা। সব ঠিকঠাক ভাবেই হয়েছে। তবে হলিউডের ওই ছবিতে তাকে এখনো নির্বাচিত করা হয়েছে কিনা সে বিষয়ে কিছুই জানা যায়নি। তবে হুমা কুরেশি নাকি হলিউডের ওই সিনেমায় দারুন আশাবাদী।

উল্লেখ্য, ২০১১ সালে ‘তৃশা’ নামের ছবিতে লিড ড্যান্সার হিসেবে অভিষেক হয় হুমা কুরেশির। এরপর ভারতের মেধাবী নির্মাতা অনুরাগ কাশ্যপের ‘গ্যাংস অব ওয়াসিপুর’ ছবির মধ্য দিয়ে অভিনয় জগতে পরিচিতি লাভ করেন তিনি। চলতি বছরে তার হাতে অন্তত তিনটি ছবির কাজ রযেছে বলে জানা গেছে। বর্তমানে তিনি ওকোলাস নামের একটি সিনেমা নিয়ে ব্যস্ত আছেন।  ছবিতে একইসঙ্গে তার ভাই সাকিব সালেমও অভিনয় করছে।

নিউজটি শেয়ার করুন

error: আপনি কি খারাপ লোক ? কপি করছেন কেন ?? হাহাহ