নভেম্বর ১৯, ২০১৫ ১১:২৭ অপরাহ্ণ

এক ছবিতে পুরো ‘খান’ পরিবার!


মাত্র চারদিন হল মুক্তি পেয়েছে সুপারস্টার অভিনেতা সালমান খান অভিনীত সুরজ বারজাত্যের ফ্যামিলি ড্রামা ‘প্রেম রতন ধন পায়ো’। আর এরইমধ্যে সিনেমাটি অতীতের সব রেকর্ড ভেঙে দিয়ে চারদিনে ভারতসহ পুরো বিশ্বে আয় করেছে প্রায় আড়াইশো কোটি রুপি! ফ্যামিলি ড্রামা বলেই সবাই ‘প্রেম রতন’ দেখছেন এমনটা মনে করেই নিজের পুরো পরিবারের একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেছেন সালমান! যেখানে বাদ যায়নি খান পরিবার কেউ-ই!

পুরো ছবিতে সালমান খান ছাড়াও রয়েছেন বাবা সেলিম খান। দুই ভাই আরবাজ ও সোহেল খান, সাথে তাদের স্ত্রী মালাইকা অরোরা এবং সীমা খান। বোন আলভিরা খান ও তার স্বামী অতুল অগ্নিরথি। ছোট বোন অর্পিতা খান এবং তার স্বামী আয়ুশ শর্মা। হেলেন এবং সালমা। সামনের সাড়িতে আলিভিরা কন্যা আলিজে, এবং পুত্র আয়ান। আরবাজ খানের ছেলে আরহান, এবং সোহেল খানের ছেলে নির্বান এবং যোহান।

এছাড়াও ‘প্রেম রতন’ ছবির অন্যতম অভিনেত্রী সোনম কাপুরও তার পুরো পরিবার নিয়ে একটি ছবি পোস্ট করেছেন। মনে করা হচ্ছে, ব্যক্তিগতভাবে নয় বরং পারিবারিকভাবে সবাইকে সিনেমায় গিয়ে ‘প্রেম রতন ধন পায়ো’ দেখার নয়া প্রমোশন এটি!

দেশিয় ছবির হালচাল যেখানে নাজুক সেখানে পাশের দেশ ভারতে চলছে রমরমা সিনেমা বাণিজ্য। সুপারস্টারদের ছবি মুক্তি মানেই একের পর এক রেকর্ড। বাণিজ্যের দিক দিয়ে আজ এই ছবি রেকর্ড করলো তো, পরশু সেই ছবিকে ডিঙিয়ে রেকর্ড গড়ছে অন্য আরেকটি ছবি। এই চর্চা বলিউডে চলছে হরহামেশায়। আর সেই দৌড়ে সবাইকে ছাড়িয়ে গেলেন বলিউড সুপারস্টার অভিনেতা সালমান খান।

উল্লেখ্য, প্রথমবারের মত অনিল কাপুর কন্যা সোনম কাপুরের সাথে হলেন জুটিবদ্ধ সুপারস্টার অভিনেতা সালমান। এমনিতেই সালমান মানে বক্স অফিস হিট, সেই সাথে ছবিটি মেধাবী নির্মাতা সুরজ বারজাত্যের ছবি! এরআগে এই নির্মাতার সাথে সালমান ম্যায় পেয়ার কিয়া, হাম সাথ সাথ হ্যায় এবং হাম আপকে হ্যায় কৌন ছবিতে অভিনয় করে অভিনয়ের জগতে আলোচনায় আসেন। ১২ নভেম্বর মুক্তি পাওয়া ছবিটি এরইমধ্যে ভারতসহ পুরো বিশ্বব্যাপী আয় করেছে প্রায় আড়াইশো কোটি টাকা। ভারতেই ছবিটি আয় করেছে ১৯১ কোটি রুপি। এখন দেখার বিষয় রেকর্ডের দৌড়ে কতটা যেতে পারেন ‘প্রেম রতন’!

নিউজটি শেয়ার করুন

801 বার মোট পড়া হয়েছে সংবাদটি
error: আপনি কি খারাপ লোক ? কপি করছেন কেন ?? হাহাহ