জুলাই ১৬, ২০১৫ ১১:৫৩ অপরাহ্ণ

ঈদে অর্পূব-শখের ‘দ্য ব্রেক আপ


কুলাউড়া সংবাদ, শুক্রবার  , ১৭ জুলাই ২০১৫ ::

দেখতে দেখতে চলে এসছেন ঈদুল ফিতর। আর এই ঈদের খুশির মূহুর্তেই ঘটতে চলেছে হৃদয়বিদারক এক ঘটনা, অপূর্ব-শখের ব্রেক আপ। তবে তা বাস্তবে নয়, ‘দ্য ব্রেক আপ’ শিরো্নামের একটি নাটকে। মো. মেহেদী হাসান জনির রচনা ও পরিচালনায় নাটকটির প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন অপূর্ব-শখ।

‘দ্য ব্রেক আপ’ নাটকের গল্পে দেখা যাবে, সনিকা নামের এক মেয়েকে ভালোবাসে আবীর। তার লাইফস্টাইল বেশ সাধারণ হলেও সনিকার লাইফস্টাইল কিছুটা উগ্র। তাই তাদের এই ভালোবাসা অতি অল্প সময়েই ব্রেকআপের রুপ নেয়। আবীরের জীবনে আসে রূপা নামে আরও এক মেয়ে। রূপা অত্যন্ত স্নেহময়ী এবং শান্ত স্বভাবের। ভালই চলছিলো তাদের প্রেম। কিন্তু এর মধ্যেই হঠাৎ আবার ফিরে আসে সনিকা। সে তার ভুল বুঝতে পেরে আবীরের মনের মত করে ফিরে আসে তার কাছে। এখন কাকে বেছে নেবে আবীর? এ প্রশ্নের উত্তর জানতে অপেক্ষা করতে হবে আসছে ঈদের ৬ষ্ঠ দিন দুপুর ২ টা ৪০ মিনিট পর্যন্ত।

নাটকটি প্রসঙ্গে পরিচালক মো. মেহেদী হাসান জনি বলেন, ‘গল্পটি অনেক আধুনিক। অপূর্ব, শখ, সনিকা- তারা তিনজনেই অনেক ভালো কাজ করেছেন। অপূর্ব ও শখ বাস্তবেও তারা অনেক ভালো বন্ধু। তাই কাজটি ভালো হয়েছে।’

নাটকটিতে অর্পব-শখ ছাড়াও রয়েছেন ডি জে সনিকা। আর নাটকে ব্যবহৃত ‘দ্য ব্রেক আপ’শিরোনামের গানটিতে কণ্ঠ দিয়েছেন নিসাদ আরেফিন, সংগীতায়োজন করেছেন অসিম। আসছে ঈদুল ফিতরে মাছরাঙা টেলিভিশনে ঈদের ৬ষ্ঠ দিন দুপুর ২ টা ৪০ মিনিটে ‘দ্য ব্রেক আপ’ নাটকটি প্রচারিত হবে।

নিউজটি শেয়ার করুন

1109 বার মোট পড়া হয়েছে সংবাদটি
error: আপনি কি খারাপ লোক ? কপি করছেন কেন ?? হাহাহ